kalerkantho

অপহরণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

নীলফামারী প্রতিনিধি   

১১ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৫১ | পড়া যাবে ২ মিনিটে



অপহরণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

প্রতীকী ছবি

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডী ইউপি চেয়ারম্যান মো. মোখলেছুর রহমান বিমানকে এক গৃহবধূ অপহরণ মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত। বুধবার দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নীলফামারী জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অক্ষয় কুমার রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, ইউপি চেয়ারম্যান মো. মোখলেছুর রহমান বিমান ওই মামলায় উচ্চ আদালতের জামিনে ছিলেন। জামিন শেষে নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে আদালতের বিচারক মো. মাহাবুর রহমান তার জামিন নাকচ করে কারাগারে পাঠান।

উল্লেখ্য, গত ৫ জুলাই কিশোরগঞ্জ উপজেলার পানিয়ালপুকুর গ্রামের মো. মোমিদুল ইসলামের মেয়ে চাঁদনী ওরফে মোসলেমাকে (২১) সৈয়দপুর থেকে অপহরণ করেন তার কথিত প্রেমিক একই উপজেলার নিজামের চৌপথী গ্রামের রওশন হাবিব বাবু। এ ঘটনায় চাঁদনীর বাবা মোমিদুল ইসলাম বাদী হয়ে গত ১১ জুলাই সৈয়দপুর থানায় একটি মামলা করেন। মামলার পর পুলিশ রংপুর থেকে চাঁদনীকে উদ্ধার এবং কিশোরগঞ্জ উপজেলা শহরের হোটেল ব্যবসায়ী মিজানুর রহমানকে আটক করেন। মামলার প্রধান আসামি রওশন হাবিব বাবু পালিয়ে যায়। ওই অপহরণ ঘটনায় সহযোগিতার অভিযোগে রণচণ্ডী ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমানকেও আসামি করা হয় মামলায়।

 

মন্তব্য



সাতদিনের সেরা