kalerkantho

রাজৈরে দেড় বছরের শিশুটিও লালসার শিকার!

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি   

১১ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:০২ | পড়া যাবে ২ মিনিটে



রাজৈরে দেড় বছরের শিশুটিও লালসার শিকার!

মাদারীপুরের রাজৈর উপজেলার সদর ইউনিয়নের চৌরায়াবাড়ি গ্রামে মঙ্গলবার সকালে এক শিশুকে হৃদয় ভক্ত (২১) নামে তার এক আত্মীয় কোলে নিয়ে ঘুরতে বেরিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে বাড়িতে নিয়ে আসলে শিশুটির যৌনাঙ্গ দিয়ে রক্তপাত হলে ঘটনাটি পরিবারের লোকজন বুঝতে পেরে প্রথমে রাজৈর পরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় বুধবার দুপুরে রাজৈর থানায় মামলা হয়েছে।

মাদারীপুর সদর হাসপাতালে গেলে শিশুটির মা জানান, রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশি গ্রামের আত্মীয় সুশিল ভক্তের ছেলে হৃদয় ভক্ত (২১) একই উপজেলার রাজৈর সদর ইউনিয়নের চৌরায়ীবাড়ি গ্রামে তার বোনের বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার সকাল ৮টার দিকে আমার দেড় বছরের শিশু মেয়েটিকে নিয়ে ঘুরতে বের হয়। অনেক সময় পর আবার শিশুটিকে নিয়ে বাড়িতে আসে। এ সময় শিশুটির মা তাকে কাঁদতে এবং যৌনাঙ্গ দিয়ে রক্ত পরতে দেখে। এদিকে কোনো কিছু বোঝার আগেই শিশুটিকে রেখে হৃদয় ভক্ত পালিয়ে যায়। মঙ্গলবার সকালেই শিশুটিকে প্রথমে রাজৈর ও পরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় বুধবার দুপুরে শিশুটির বাবা বাদী হয়ে হৃদয় ভক্তকে আসামি করে রাজৈর থানায় মামলা করেছে।

খবর পেয়ে মাদারীপুর মহিলাবিষয়ক কর্মকর্তা মাহমুদা আক্তার কণা সদর হাসপাতালে গিয়ে শিশুটির খোঁজখবর নেন। এ সময় তিনি বলেন, শিশুটির ব্যাপারে চিকিৎসাসহ আইনি সহযোগিতা করা হবে। এত ছোট শিশুকে কিভাবে ধর্ষণের চেষ্টা করা হয়, তা বোধগাম্য নয়। এসব অপরাধীদের দ্রুত শাস্তি হওয়া উচিত।

মাদারীপুর সদর হাসপাতালের আরএমও ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, দেড়বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে ভর্তি হয়েছে। আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পর হাসপাতালে গাইনি বিভাগের ডাক্তাররা বলতে পারবেন। 

রাজৈর থানার ওসি মো. শাহজাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় আজ বুধবার মামলা হয়েছে। দ্রুত আসামিকে ধরা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা