kalerkantho

দিরাইয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ইট ব্যবসায়ীর মৃত্যু

দিরাই-শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি   

১১ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



দিরাইয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ইট ব্যবসায়ীর মৃত্যু

সুনামগঞ্জের দিরাইয়ে অপরিকল্পিত বিদ্যুতের লাইনে নৌকা লেগে দুইজন ইট ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ বুধবার সকাল ৯টায় উপজেলার ভাটিপাড়া গ্রামের পূর্বপাড়া খালে এ ঘটনা ঘটে।  নিহতরা হলেন- বিবাড়িয়া জেলার সড়াইল উপজেলার পানেশ্বর গ্রামের নবাব মিয়ার ছেলে মামুন মিয়া ২৮ ও খুরশিদ মিয়ার ছেলে হাবিবুল্লাহ (৩০) ।  

এলাকাবাসী জানায়, ভাটিপাড়া গ্রামে ইট বিক্রি করে যাওয়ার পথে বিদ্যুতের লাইনে নৌকার বৈঠা লাগে। এতে ঘটনাস্থলেই ওই দুজনের মৃত্যু হয়। 

নিহতদের সঙ্গীয় সুজন মিয়া ওরফে উকিল মিয়া ও বাচ্চু মিয়া বলেন, আজ সকালে আমরা ইট বিক্রি করতে পূর্ব হাটীর খালের ঘাটে নৌকা ভিড়িয়ে মাল তুলে যাওয়ার পথে বিদ্যুতের নিচু লাইনে নৌকার বৈঠা লেগে নৌকার সারং মামুন মিয়া পানিতে পড়ে যায়। তাকে উদ্ধার করতে হাবুল্লাহও পানিতে ঝাপ দেয়। চিৎকার দিয়ে তারা বলে 
পানিতেও কারেণ্ট। এরপর তারা ডুবে যায়। অনেক খোঁজাখুজি করার পর এলাকাবাসী মৃত অবস্থায় তাদের উদ্ধার করে। আমি ও আমার সঙ্গীয় বাচ্চু মিয়া জীবিত আছি আর কিছু বলতে পারব না বলেই মুর্ছা যায়। 

এ ব্যাপারে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম জানান,  লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। 

আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী বিপ্লব রায় বলেন, আমি এলাকায় নতুন এসেছি। সহকারী প্রকৌশলীসহ অফিসের লোকজন ঘটনাস্থলে যাচ্ছেন। 

এদিকে এলাকাবাসী অভিযোগ করে বলেন, বিদ্যুতের লাইন এতই নিচু যে হেঁটে গেলেও মানুষের মাথায় লেগে যাওয়ার সম্ভাবনা। এই বিষয়ে এলাকাবাসী দিরাই বিদ্যুৎ অফিসের লোকজনদের জানানো হলেও তাঁরা কোনো পাত্তাই দেয় নাই। 
   

মন্তব্য



সাতদিনের সেরা