kalerkantho

মাধবপুরে এএসপির গাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৩

হবিগঞ্জ প্রতিনিধি   

১১ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:০২ | পড়া যাবে ২ মিনিটে



মাধবপুরে এএসপির গাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৩

হবিগঞ্জের মাধবপুরে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীর গাড়িতে ডাকাতির ঘটনায় তিন জনকে গ্রেপ্তারের পর কারাগারে প্রেরণ করেছে পুলিশ। এ ঘটনায় মাধবপুর থানায় অজ্ঞাত ২০ জনকে আসামী করে একটি মামলাও দায়ের হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে তিনজনকে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে সোমবার (৯ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে। বিষয়টি নিশ্চিত করেছেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান। তবে গ্রেপ্তারকৃতদের পরিচয় প্রকাশ করেননি তিনি।

ওসি আজমিরুজ্জামান জানান, ডাকাতদের কবলে পড়া মাইক্রোবাস চালক সাদ্দাম হোসেন বাদী হয়ে মাধবপুর থানায় মামলা দায়ের করেছেন। জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ হেডকোয়ার্টারে প্রশিক্ষণে অংশ নিয়ে রবিবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে মাইক্রোবাস হবিগঞ্জের বাহুবলে কর্মস্থলে ফিরছিলেন এএসপি পারভেজ আলম চৌধুরী। সাথে ছিলেন তার স্ত্রী। পথিমধ্যে উল্লেখিত এলাকায় পৌঁছলে ডাকাতদল তার গাড়িতে ঢিল ছুড়ে। এ সময় রাস্তার পাশে থামিয়ে চালক ও এএসপি গাড়ি থেকে নামলে ডাকাতরা অস্ত্র টেকিয়ে তাদেরকে মারধর করে ২টি অংটি, ২টি মোবাইল ফোন, নগদ ৩ হাজার টাকাসহ মালামাল নিয়ে যায়। পরে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলের পার্শ্ববর্তী ধানক্ষেত থেকে খালি লাগেজগুলো উদ্ধার করে।

মন্তব্য



সাতদিনের সেরা