kalerkantho

শায়েস্তাগঞ্জে কিশোরী ধর্ষিত, আটক ৩

হবিগঞ্জ প্রতিনিধি   

১১ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



শায়েস্তাগঞ্জে কিশোরী ধর্ষিত, আটক ৩

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বন্ধুর সাথে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ১৬ বছর বয়সী এক কিশোরী। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। আটকরা হলো- হবিগঞ্জ সদর উপজেলার সানাবই গ্রামের আছকির মিয়ার ছেলে সোহেল মিয়া (৩৫) তার সহযোগী একই উপজেলার মথুরানগর গ্রামের নাসিম উদ্দিনের ছেলে জাহাঙ্গীর মিয়া (৩৫) ও শায়েস্তাগঞ্জের সুরাবই গ্রামের আবু মিয়ার ছেলে সিরাজ মিয়া (৪০)।

সোমবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে শায়েস্তাগঞ্জের ওলিপুর শিল্প এলাকায় এই ঘটনা ঘটে। এ ব্যাপারে কিশোরীর পিতা মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় শায়েস্তাগঞ্জ থানায় মামলা দায়ের করলে আটক তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিম কিশোরীকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের বাসিন্দা ১৬ বছর বয়সী এক কিশোরী তার বন্ধুর সাথে শায়েস্তাগঞ্জে বেড়াতে আসে। রাত ১০টার দিকে তারা সুরাবই এলাকায় রাস্তা দিয়ে হাঁটছিল। এ সময় উল্লেখিত তিনজন তাদেরকে আত্মীয়র বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে ওলিপুরে একটি কক্ষে নিয়ে আটকে রাখে। এক পর্যায়ে বন্ধুকে মারপিট করে কক্ষের বাইরে পাঠিয়ে মেয়েটিকে ধর্ষণ করে সোহেল। বিষয়টি আঁচ করতে পেরে স্থানীয়রা এসে তিনজনকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সোহেল, জাহাঙ্গীর, ও সিরাজকে আটক করে।

ধর্ষণের ঘটনায় তিনজন আটকের বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান, এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। এসআই আব্দুল ওয়াদুদকে মামলাটি তদন্তের দায়িত্ব প্রদান করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারী পরিক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা