kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

মাধবপুরে এএসপির গাড়িতে ডাকাতি, মালামাল লুট

হবিগঞ্জ প্রতিনিধি   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ২২:১৮ | পড়া যাবে ২ মিনিটে



মাধবপুরে এএসপির গাড়িতে ডাকাতি, মালামাল লুট

হবিগঞ্জের মাধবপুরে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীর গাড়িতে ঢিল মেরে গতিরোধ করে মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে জড়িত সন্দেহে বিভিন্ন স্থান থেকে ১১ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক করেছে। রবিবার আড়াইটার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বেঙ্গাডোবা নামক স্থানে এ ঘটনা ঘটলেও সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী।

পুলিশ সূত্রে জানা গেছে, নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ঢাকায় সার্কেল এএসপিদের সভায় যোগদান শেষে রবিবার রাতে স্ত্রীকে নিয়ে একটি মাইক্রোবাসে কর্মস্থলে ফেরার পথে উল্লেখিত স্থানে পৌঁছলে ১০-১২ জনের একদল দুর্বৃত্ত গাড়িতে লোহার রড দিয়ে ঢিল দেয়। বিকট শব্দ শুনে চালক গাড়ি দাঁড় করাতেই দুর্বৃত্তরা তাদের গাড়ি থেকে নগদ অর্থ মোবাইল স্বর্ণালঙ্কার ও লাগেজ ছিনিয়ে নেয়।

ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বেঙ্গাডোবা হাওর থেকে একটি লুণ্ঠিত লাগেজ উদ্ধার করে। এতে ওই পুলিশ কর্মকর্তার পোশাক-পরিচ্ছদ রয়েছে। মাধবপুর থানার ওসি কে এম আজমিরুজ্জামান জানান, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশের সাঁড়াশি অভিযান চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা