kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

বৃদ্ধকে কুপিয়ে পূর্ব বিরোধের শোধ নিল প্রতিপক্ষরা

হবিগঞ্জ প্রতিনিধি   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ২১:০৭ | পড়া যাবে ২ মিনিটে



বৃদ্ধকে কুপিয়ে পূর্ব বিরোধের শোধ নিল প্রতিপক্ষরা

হবিগঞ্জের বানিয়াচংয়ে পূর্ব বিরোধের জের ধরে তৈয়ব আলী (৬৫) নামে এক বৃদ্ধকে ধারালো অস্ত্র দিয়ে একই এলাকার ময়না মিয়া, সালামত মিয়া, ছন্দু মিয়া, ইসতার আলী, চনু মিয়া ও সাবাজ আলী গংরা কুপিয়ে  জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ সোমবার দুপুর ২টার দিকে বানিয়াচং ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের নিকটবর্তী ফায়ার সার্ভিসের সামনে এ ঘটনা ঘটে। পরে আশপাশের মানুষ গুরুতর আহত অবস্থায় তৈয়ব আলীকে উদ্ধার করে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

স্থানীয় সূত্রে জানা যায়, একই ইউনিয়নের সাবাজ আলীর সাথে দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল আহত তৈয়ব আলীর। ঘটনার দিন পাঁড়াগাও জামে মসজিদের হিসাব নিকাশ নিয়ে এলাকাবাসী ও স্থানীয় মুরুব্বিদের নিয়ে ৩নং ইউপি অফিসে বৈঠকে বসেন চেয়ারম্যানসহ অন্যান্যরা। এতে তৈয়ব আলী ও উপস্থিত ছিলেন। বৈঠক শেষ হওয়ার পর তৈয়ব আলী বাড়িতে আসার জন্য রওয়ানা দিলে পথিমধ্যে সাবাজ আলীর নেতৃত্বে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে তার ওপর আক্রমণ চালায়। একপর্যায়ে তার মাথায় আঘাত করে তারা। পরে তার চিৎকার শুনে আশপাশের মানুষ দৌড়ে এগিয়ে এসে তাকে উদ্ধার করে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক।

এ বিষয়ে আহত তৈয়ব আলীর ছেলে ছানু মিয়া জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারক জানান, এ ব্যাপারে তিনি কোনো অভিযোগ পাননি।

মন্তব্য



সাতদিনের সেরা