kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

দাদির হাত ফসকে ট্রাকের চাকায় পিষ্ট নাতি

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৫২ | পড়া যাবে ২ মিনিটে



দাদির হাত ফসকে ট্রাকের চাকায় পিষ্ট নাতি

ঢাকা থেকে দাদির সাথে গ্রামের বাড়িতে ফিরছিল অনিক (৫)। মাত্র কয়েক মিনিটের পথ পাড়ি দেওয়ার আগেই দাদাকে দেখে মহাসড়ক পাড়ি দেওয়ার সময় দাদির হাত ফসকে ট্রাকের নিচে চাপা পড়ে প্রাণ হারায় সে। আজ সোমবার দুপুরে এ ঘটনা ঘটেছে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জ উপজেলার বটতলা এলাকায়।

স্থানীয় সূত্র ও নিহত শিশুর পরিবার জানায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের গোকুল নগর গ্রামের আমিনুল ইসলামের ছেলে অনিক মিয়া মা বাবার সাথে ঢাকায় থাকে। সোমবার ভোরে অনিকের দাদি আয়েশা বেগম নাতিকে নিয়ে ঢাকার মহাখালী বাসস্ট্যান্ড থেকে বাসে চড়ে ঈশ্বরগঞ্জ নামেন। পরে একটি ইজিবাইকে চড়ে বটতলা নেমে অনিককের হাত ধরেই ভাড়া পরিশোধ করছিলেন তিনি। সেখান থেকে কিছু দূরে ছিল শিশু অনিকের গ্রামের বাড়ি। এ সময় নাতিকে নিয়ে বাড়ি যাওয়ার জন্য সড়কের আরেক পাশেই অবস্থান করছিলেন দাদা। দাদাকে দেখে অনিক দাদির হাত ছেড়ে দৌড় দেয়। এ সময় হঠাৎ দ্রুত বেগে আসা একটি পাথর বোঝাই ট্রাকের নিচে পড়ে প্রাণ যায় অনিকের।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার উপরিদর্শক মারফত আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাকটিকে জব্দ করলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা