kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

ভ্যান থেকে নামিয়ে স্বামী পরিত্যক্তা নারীকে গণধর্ষণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি    

৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



ভ্যান থেকে নামিয়ে স্বামী পরিত্যক্তা নারীকে গণধর্ষণ

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের তিয়রপাড়া নামক স্থানে রবিবার রাতে এক নারীকে একদল বখাটে ভ্যান থেকে নামিয়ে গণধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গাছে। ধর্ষিতা ওই নারীকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

ধর্ষিতার চাচা জানান, স্বামী পরিত্যক্তা মেয়েটি পান-সিগারেটসহ বিভিন্ন পণ্যের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করতো। রবিবার সন্ধ্যায় দোকান বন্ধ করে চাচাতো ভাই সুজনকে নিয়ে কাশিমালা গ্রামে তার অসুস্থ ফুফুকে দেখতে যাচ্ছিল। তাদের বহন করা ভ্যান তিয়রপাড়া পৌঁছামাত্র ১২-১৪ জন বখাটে ভ্যান আটকে সুজন এবং ভ্যানচালক রকির টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। এরপর মারপিট শুরু করলে তারা পালিয়ে যায়। পরে বখাটেরা ওই নারীকে ভ্যান থেকে টেনে হিঁচড়ে খাল পাড়ের নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। খবর পেয়ে রাত সাড়ে ১২ টার দিকে স্বজনরা অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে। বর্তমানে তিনি নওগাঁ আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন।

এ রিপোর্ট পাঠানো সময় পর্যন্ত আদমদীঘি থানায় মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছিল। সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান বলেন, একজনকে আটক করা হয়েছে। তিনি মামলার তদন্ত ও ঘটনার সাথে জড়িত অপর অপরাধীদের আটকের স্বার্থে আটক যুবকের পরিচয় জানাতে অপারগতা প্রকাশ করেছেন। 

মন্তব্য



সাতদিনের সেরা