kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

লামায় মাটির ঘরের দেওয়াল চাপায় একজনের মৃত্যু

লামা (বান্দরবান) প্রতিনিধি   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:২৯ | পড়া যাবে ২ মিনিটে



লামায় মাটির ঘরের দেওয়াল চাপায় একজনের মৃত্যু

বান্দরবানের লামায় মাটির ঘরের দেওয়াল চাপায় বানু মিয়া (৯৫) নামের একজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার ভোর রাতে উপজেলার গজালিয়া ইউনিয়নের সাপমারা ঝিরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বানু মিয়া একই এলাকার বাসিন্দা মৃত ওসমান গণির ছেলে।

স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে বানু মিয়া বড় ভাইয়ের বাড়িতে একটি মাটির ঘরে একা থাকতেন। প্রতিদিনের মতো গতকাল রবিবার দিবাগত রাতে তিনি ওই ঘরে ঘুমিয়ে পড়েন। এরপরে রাতে মুষলধারে বৃষ্টি শুরু হলে ঘরের ভিতরে পানি ঢুকে পড়ে। এতে মাটির দেওয়াল ভিজে ধসে পড়লে মাটি চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান বানু মিয়া। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এসে লাশটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

গজালিয়া ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবু তৈয়ব জানান, ধারনা করা হচ্ছে ভোর রাতের দিকে মাটি চাপা পড়ে বৃদ্ধ বানু মিয়ার মৃত্যু হয়। পার্শ্ববর্তী লোকজন ফজরের নামাজ পড়ার জন্য তাকে ডাকতে গেলে মাটি চাপা পড়ে বানু মিয়ার মর্মান্তিক মৃত্যুর বিষয়টি দেখতে পেয়ে আমাদের খবর দেন। 

তিনি আরো জানাান, নিহত বানু মিয়া তৃতীয় লিঙ্গের হওয়ার কারণে তার কোনো স্ত্রী ও ছেলে-সন্তান ছিলো না।

মাটির দেয়াল চাপায় একজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার মো. মোজাম্মেল হক জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা গিয়ে লাশটি উদ্ধার করে।

মন্তব্য



সাতদিনের সেরা