kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

কিশোরগঞ্জে বাণিজ্যিক ভবনে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৪ ইউনিট

কিশোরগঞ্জ প্রতিনিধি   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ১১:২৬ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরগঞ্জে বাণিজ্যিক ভবনে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৪ ইউনিট

কিশোরগঞ্জ শহরের গৌরাঙ্গবাজার এলাকায় একটি বাণিজ্যিক ভবনে আগুন লেগেছে। আজ সকাল ৮টা ১০মিনিটে শহরের মিলন প্লাজার ২য় তলায় একটি ইলেকট্রনিক্স পণ্যের শো-রুমে এ আগুনের সূত্রপাত হয়। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট কাজ করছে।

আগুন লাগার পরপরই ফায়ার সার্ভিসের কর্মীরা ভবনটির ৪র্থ ও ৫ম তলার আবাসিক বাসিন্দাদের দ্রুত নিরাপদে সরিয়ে নিয়েছেন। এদিকে আগুনের প্রদাহ বেড়ে যাওয়ায় ভবনটির চারপাশের সকল রাস্তা বন্ধ করে দিয়েছে পুলিশ।

আগুন নেভাতে রেডক্রিসেন্টের স্বেচ্ছাসেবকরাও ফায়ার সার্ভিসকে সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন।

আগুন নিয়ন্ত্রণে কাজ করতে গিয়ে অক্সিজেন স্বল্পতায় ফায়ার সার্ভিসের সিনিয়র ফায়ারম্যান নাছির উদ্দিন খন্দকার নামের একজন গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অগ্নিকাণ্ড শুরুর প্রায় দুই ঘন্টা পেরিয়ে গেলেও আগুন নিয়ন্ত্রণে আনতে পারছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। প্রচণ্ড ধোঁয়ার সৃষ্টি হওয়ায় আগুন নিয়ন্ত্রণে আনতে ভীষণ বেগ পেতে হচ্ছে ফায়ার সার্ভিস কর্মীদের।

আগুনের খবর পেয়ে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেছেন, আগুন নিয়ন্ত্রণে সার্বিক সহযোগিতা করে যাচ্ছে পুলিশ। সাধারণ মানুষের কোনোপ্রকার ক্ষতি যেন না হয় তাই আশপাশের সকল রাস্তাঘাট বন্ধ করে দেয়া হয়েছে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক মনিরুজ্জামান জানান, এখন পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি। ভেতরে প্লাস্টিক ও ইলেকট্রকিক্স পণ্য থাকায় প্রচণ্ড ধোঁয়ার সৃষ্টি হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

মন্তব্য



সাতদিনের সেরা