kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

কুমিল্লায় পুলিশের সঙ্গে `বন্দুকযুদ্ধে তিন ডাকাত’ নিহত

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:১১ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লায় পুলিশের সঙ্গে `বন্দুকযুদ্ধে তিন ডাকাত’ নিহত

কুমিল্লায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে তিন ব্যক্তি নিহত হয়েছেন। তারা ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে পুলিশ। নিহতরা হলেন কুমিল্লা বুড়িচং উপজেলার জগতপুর এলাকার মৃত আবুল হাশেমের পুত্র অলী মিয়া (৪২), দেবিদ্বার উপজেলার চরবাকর এলাকার জয়নাল আবেদীনের পুত্র বাবুল (৩৮) ও ব্রাহ্মনপাড়া উপজেলার গোপাল নগর এলাকার তাজুল ইসলামের পুত্র এরশাদ (২৬)।

রবিবার দিবাগত রাত পৌনে তিনটায় বুড়িচং উপজেলার কুমাল্লায় ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় পুলিশের সাথে বন্দুকযুদ্ধের ঘটনায় এই তিনজন নিহত হয় ।

জানা যায়, রাতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিলে বিশ্বস্ত সূত্রের তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ও বুড়িচং থানা পুলিশ যৌথভাবে বিষয়টি মোকাবেলার প্রস্তুতি নেয়। এসময় পুলিশকে লক্ষ করে ডাকাতদল গুলি ছুড়ে। ওই সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে ডাকাতদলের সদস্যরা দৌড়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তিনজনকে পরে থাকতে দেখলে হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাদের মৃত ঘোষনা করে। নিহতরা বিভিন্ন থানার বাসিন্দা।

বিষয়টি সম্পর্কে বুড়িচংথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাসের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি নিয়ে সকালে প্রেস ব্রিফিং হবে সেখানে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা