kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

শিবালয়-ঘিওর-দৌলতপুর (মানিকগঞ্জ)   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ০১:১১ | পড়া যাবে ২ মিনিটে



১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

ছবি: কালের কণ্ঠ

মানিকগঞ্জের দৌলতপুরে অপহরণ মামলায় ১৪ বছর সাজাপ্রাপ্ত আসামি মো. বাদল মিয়া (২৬)   কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার মধ্যরাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে রবিবার দুপুরে  আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। আটককৃত বাদল উপজেলার উলাইল ইউনিয়নের কলিয়া এলাকার গোপাল মিয়ার ছেলে।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৬ সালে বাদল অপ্রাপ্ত একটি মেয়েকে নিয়ে পালিয়ে গেলে মেয়ের মা বাদী হয়ে ওই সময় যশোর জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে একটি অপহরণ মামলা দায়ের করেন।

এ মামলায় ২০১৭ সালের ৫ সেপ্টেম্বর ওই আদালতের বিজ্ঞ বিচারক তার বিরুদ্ধে ১৪ বছরের সাজার রায় প্রদান করেন। পরে বাদল ওই নারীকে বিয়ে করে ঘর-সংসার করে আসছিল। বর্তমানে তাদের দাম্পত্য জীবনে দুই বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা (ওসি) সুনীল কর্মকার কালের কণ্ঠকে জানান, বাদলের বিরুদ্ধে যশোর নারী ও শিশু নির্যাতন দমন বিজ্ঞ আদালতের বিচারক ২০১৭ সালে ১৪ বছরের সাজা প্রদান করেন।

এ মামলায় থানায় কোর্টের গ্রেপ্তারি পরোয়ানা (ওয়ারেন্ট) থাকায় শনিবার মধ্য রাতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে রবিবার দুপুরে কোটের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা