kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

ইয়াবাসহ দুই মাদক কারবারি ও ছিনতাইকারী গ্রেপ্তার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:৩১ | পড়া যাবে ২ মিনিটে



ইয়াবাসহ দুই মাদক কারবারি ও ছিনতাইকারী গ্রেপ্তার

ছবি: কালের কণ্ঠ

কিশোরগঞ্জের ভৈরবে ইয়াবাসহ দুই মাদক কারবারি ও ছিনতাইকারী চক্রের এক সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে ভৈরব থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- ভৈরব পৌর শহরের তাতারকান্দি গ্রামের ভাড়াটিয়া স্বাধীন মিয়ার ছেলে গরীবুল্লাহ ও নেত্রকোনার কেন্দুয়া থানার আঠারো বাড়ি এলাকার আবু ছাদেক মিয়ার ছেলে মহসিন মিয়া (২২)।

শনিবার সন্ধ্যায় ভৈরব দুর্জয়মোড় এলাকা থেকে ৫২ পিস তাদেরকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে একই দিনে ভৈরব উপজেলার মানিকদী মধ্যপাড়া এলাকার মৃত ফুল মিয়ার ছেলে সায়মন মিয়া (২১) কে গ্রেপ্তার করা হয়। এ সময় ছিনতাইকৃত নগদ ৩০ হাজার টাকা ও একটি স্মার্টফোন উদ্ধার করা হয়। পরে ছিনতাইকৃত এসব মালামাল প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব থানার এস আই রাসেল মিয়ার নেতৃত্বে দুর্জয়মোড় এলাকা থেকে সন্দেহজনক ভাবে গরীবুল্লাহ ও মহসিনকে আটক করা হয়। পরে তল্লাশি করে তাদের পরিহিত প্যান্টের পকেট থেকে ৫২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়াও একই দিন বিকেলে ভৈরব বাসস্ট্যান্ড এলাকা থেকে এক নারীর ভ্যানিটিব্যাগ ছিনতাই হয়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হলে  ছিনতাইকারী চক্রকে গ্রেপ্তার করতে তাৎক্ষণিক ভৈরব থানার এস আই মাসুদ রানা সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানে নামে। 

পরে অভিযানের ঘণ্টা দেড়েকের মাথায় তাতারকান্দি এলাকা থেকে ছিনতাই হওয়া মালামালসহ ছিনতাইকারী চক্রের সদস্য সায়মন মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। পরবর্তীতে উদ্ধারকৃত এসব মালামাল প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা