kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

কচুয়ায় প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রী নিখোঁজ

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



কচুয়ায় প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রী নিখোঁজ

চাঁদপুরের কচুয়ায় এক প্রবাসীর স্ত্রী নিখোঁজ হয়েছেন বলে জানা গেছে। স্বামী বিদেশে থাকায় কচুয়া পৌর বাজারের পলাশপুর শাহী জামে মসজিদের পাশে তৃতীয় তলা ভবনের দ্বিতীয় তলার একটি কক্ষে একা বসবাস করতেন তিনি।

কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্যাহ জানান, শনিবার রাতের কোনো এক সময় তিনি নিখোঁজ হন। তার আত্মীয়-স্বজনদের কাছ থেকে সংবাদ পেয়ে পুলিশ ভাড়া বাসায় গিয়ে দেখতে পায়, তার শয়ন কক্ষের মেঝে ও টয়লেটে রক্ত পড়ে আছে। হাড়ি-পাতিল এবং পেঁয়াজ, রসুনের ঝুড়ি এলোমেলো পড়ে আছে। এ ব্যাপারে কচুয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

নিখোঁজ স্ত্রীর বড়বোন জানান, আমার বোন আটমাসের অন্তঃসত্ত্বা। শনিবার রাত একটার দিকে ওর স্বামী বিদেশ থেকে ফোন করে জানায় ও অসুস্থ। ওকে বাড়িতে নিয়ে আসতে বলে। ফোন পেয়ে আমরা রাতেই ওর সাথে যোগাযোগ করলে এখন কিছুটা সুস্থ আছে বলে জানায়। বলে সকালে আসতে। রবিবার সকাল ৯টার দিকে গিয়ে বাইরে থাকে দরজা লাগানো দেখতে পাই। পরে দরজা খুলে ভেতরে ঢুকে দেখি ঘরে কেউ নেই। ছোপ ছোপ রক্ত পড়ে আছে মেঝে ও টয়লেটে।

এদিকে সকাল থেকে উৎসুক জনতা ভবনটিতে ভিড় জমায়। অন্তঃসত্ত্বা স্ত্রীর স্বজনরা বিভিন্ন হাসপাতালসহ আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি শুরু করেছে। 

মন্তব্য



সাতদিনের সেরা