kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

গোপালগঞ্জে সুধী সমাজের সাথে সম্প্রীতি বাংলাদেশের মতবিনিময়সভা

সারা দেশে সম্প্রীতির বার্তা ছড়াবে 'সম্প্রীতি বাংলাদেশ'

গোপালগঞ্জ প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



সারা দেশে সম্প্রীতির বার্তা ছড়াবে 'সম্প্রীতি বাংলাদেশ'

সম্প্রীতি বাংলাদেশর আহ্বায়ক পীযুষ বন্দ্যোপাধ্যায় বলেছেন, সারা দেশে সম্প্রীতির বার্তা নিয়ে যেতে চায় সম্প্রীতি বাংলাদেশ। ‘মুজিববর্ষ’ পালনে ‘শতবর্ষের পথে বঙ্গবন্ধু ও সম্প্রীতির বাংলাদেশ’ শিরোনামে দেশব্যাপী বছরাধীককাল ধরে চলমান অনুষ্ঠানগুলো থেকে অর্জিত হবে বহুবিধ বাস্তবনির্ভর উপাদান। যা সংগঠনের ভবিষ্যত কার্যক্রম পরিচালনায় ইতিবাচক ভূমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস।

আজ রবিবার বিকেল ৪টায় গোপালগঞ্জের শেখ মণি অডিটরিয়াম মিলনায়তনে এক মতবিনিময়সভায় প্রধান অতিখির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, বর্তমান ও আগামী প্রজন্মকে প্রকৃত ইতিহাস সম্পর্কে সত্য ও সঠিক ধারণা দেওয়া, ঐতিহ্য ও সাংস্কৃতিক বিবর্তনের সঙ্গে পরিচয় করানোই আমাদের লক্ষ্য। অসম্প্রদায়িক এক উজ্জ্বলতর বাংলাদেশের স্বপ্ন দেখানো এবং নৈতিক শিষ্ঠাচার সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতেও এই কার্যক্রম ইতিবাচক ভূমিকা পালন করবে বলেই আমাদের বিশ্বাস।

গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চুর সভাপতিত্বে সাবেক সচিব নাসির উদ্দিন আহমেদ, মেজর জেনারেল (অব.) মোহাম্মদ আলি সিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মো. নাজমুল ইসলাম, কবি রবীন্দ্রনাথ অধিকারী, গোপালগঞ্জ আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এম. জুলকদর রহমান, শিক্ষক নাসিমা আক্তারসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভায় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১০টায় সরকারি বঙ্গবন্ধু কলেজ ও দুপুর সাড়ে ১২টায় এস এম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের সাথেও মতবিনিময় সভায় মিলিত হন সম্প্রীতি বাংলাদেশের নেতৃবৃন্দ।

এই কর্মসূচির অংশ হিসেবে ঢাকার বাইরে সারা দেশের সব জেলা ও শিক্ষা প্রতিষ্ঠানে সেমিনার সিম্পোজিয়াম ও মতবিনিময় সভার আয়োজন করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা