kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

বেপরোয়াগতিই কেড়ে নিল তরুণ প্রাণ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০৯ | পড়া যাবে ২ মিনিটে



বেপরোয়াগতিই কেড়ে নিল তরুণ প্রাণ

পাবনার চাটমোহরে বেপরোয়াগতিতে মোটরসাইকেল চালিয়ে প্রাণ হারিয়েছেন আকাশ সরকার জয় (২০) নামের এক তরুণ। এ সময় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে আরো ছয়জন আহত হয়েছে। শনিবার বিকেলে উপজেলার ছাইকোলা ইউনিয়নের বাওনবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তরুণ আকাশ উপজেলার হরিপুর ইউনিয়নের ধূলাউড়ি গ্রামের বাবলু রহমানের ছেলে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার সকালে চাটমোহর থেকে মোটরসাইকেল নিয়ে শান্ত, আকাশ ও রনি নামের তিন তরুণ তাদের বন্ধুদের নিয়ে পার্শ্ববর্তী গুরুদাসপুর বিলশা এলাকায় চলনবিল দেখতে যায়। বিকেলে ফেরার পথে দ্রুত গতিতে বেপরোয়াভাবে তারা মোটরসাইকেল চালিয়ে আসছিল। পথিমধ্যে বাওনবাজার এলাকায় যাত্রীবাহী একটি অটোভ্যানের সাথে দ্রুতগতির দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে আহত হন সাতজন। পরে তাদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

এদের মধ্যে অবস্থা গুরুতর হওয়ায় আকাশ সরকার জয়কে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত অপর যুবক রনিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম জানান, আহতদের মধ্যে একজন মারা গেছে শুনেছি। তবে কেউ অভিযোগ দেয়নি।

মন্তব্য



সাতদিনের সেরা