kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

নবীনগর পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন পেলেন শিব শংকর

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



নবীনগর পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন পেলেন শিব শংকর

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার আসন্ন নির্বাচনে 'মেয়র' পদে আওয়ামী লীগের 'নৌকা' প্রতীকে  মনোনয়ন পেলেন নবীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট শিব শংকর দাস।

শনিবার রাতে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় শিব শংকর দাসের দলীয় মনোনয়নটি চূড়ান্ত করা হয়। গণভবনে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের ওই সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ প্রধান, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওই সভার একটি সূত্র জানায়, তৃণমূল নেতাদের কাছ থেকে আসা প্রার্থীদের তালিকা পর্যালোচনা শেষে মনোনয়ন বোর্ডের সদস্যদের মতামতের ভিত্তিতে আওয়ামী লীগের মাঠ পর্যায়ের এই ত্যাগী নেতা এডভোকেট শিব শংকর দাসকে নবীননগর পৌরসভার 'মেয়র' পদে দলীয় মনোনয়ন দেয়া হয়।

নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল মুঠোফোনে রাতেই কালের কণ্ঠকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

এ বিষয়ে দলীয় মনোনয়ন পাওয়া এডভোকেট শিব শংকর দাস কালের কণ্ঠকে বলেন,'এই মুহুর্তে আমি সকলের দোয়া, আশীর্বাদ ও সার্বিক সহযোগিতা চাই।'

এদিকে নবীনগর থেকে নির্বাচিত সংসদ সদস্য ও তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবাদুল করিম বুলবুল দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থী শিব শংকরকে অভিনন্দন জানিয়ে আজ সকালে মুঠোফোনে কালের কণ্ঠকে বলেন,"২০১৪ সালের মতো এবার আমরা  আর ভুল করবো না। সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত নৌকার এই প্রার্থীকে জিতিয়ে আনবো ইনশাল্লাহ।"

উল্লেখ্য, আগামি ১৪ অক্টোবর অনুষ্ঠিতব্য নবীনগর পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগের ১৮ জন স্থানীয় নেতা গত শুক্রবার উপজেলা আওয়ামী লীগ সভাপতির কাছে দলীয় ফর্ম জমা দেন।

মন্তব্য



সাতদিনের সেরা