kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

বৈদ্যুতিক শর্ট সার্কিটে পুড়ল অটোটেম্পো চালকের কপাল

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:০৮ | পড়া যাবে ১ মিনিটে



বৈদ্যুতিক শর্ট সার্কিটে পুড়ল অটোটেম্পো চালকের কপাল

বগুড়ার শাজাহানপুর উপজেলার জালশুকা উত্তরপাড়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন ধরে হায়দার আলী ভেটু নামে এক সিএনজি চালিত অটোটেম্পো চালকের বসতবাড়ি ভস্মীভূত হয়েছে।

খবর পেয়ে বগুড়া ফায়ার সার্ভিস কর্মীরা পৌঁছিলেও রাস্তা না থাকায় ঘটনাস্থলে পৌঁছাতে পারেননি তারা। প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টা করেও শেষ রক্ষা করতে পারেনি।

হায়দার আলী ভেটু জানান, শনিবার বিকেল ৫টার দিকে তার বসতবাড়িতে বিদ্যুতের মেইন সুইচ থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখায় একটি টিনসেড ঘরের টিভি, ফ্রিজ, নগদ টাকাসহ আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

এমনকি চাল, ডাল পর্যন্ত পুড়ে গেছে। পড়নের কাপড় ছাড়া আর কিছুই নেই। এতে করে তার দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। স্ত্রী, দুই মেয়ে এক ছেলেকে নিয়ে এখন খোলা আকাশের নিচে বসবাস করতে হবে।

খোট্টাপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল ফারুক জানান, আগুন লাগার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে রাস্তা সংকুচিত হওয়ায় ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি। পরে প্রতিবেশীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারি কোষাগার থেকে আর্থিক সহায়তার আশ্বাস দেওয়া হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা