kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

চৌগাছায় ডেঙ্গু আক্রান্ত ব্যক্তির মৃত্যু

চৌগাছা (যশোর) প্রতিনিধি   

৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



চৌগাছায় ডেঙ্গু আক্রান্ত ব্যক্তির মৃত্যু

যশোরের চৌগাছায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার সকাল ছয়টার দিকে নিজ বাড়িতে আব্দুল ওয়াদুদ (৪৫) নামে রোগীর মৃত্যু হয়।

স্বজনরা জানান, আব্দুল ওয়াদুদের বাড়ি চৌগাছা উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের বাগারদাড়ি গ্রামে। বাবা মৃত সদর আলী। ওয়াদুদ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ২৪ আগস্ট হাসপাতালে ভর্তি হন। ঢাকা ও যশোরে তিনি চিকিৎসা নিয়েছেন। হাসপাতাল থেকে দু'দফা বাড়ি ফেরেন। সর্বশেষ শুক্রবার ঢাকা থেকে বাড়ি ফিরে মাত্র কয়েক ঘন্টা জীবিত ছিলেন।

ছোট ভাই ইমদাদুল হক জানান, জ্বরের শুরুতে যশোর থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছিল। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কুর্মিটোলা হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে ৩/৪ দিন থাকার পর হাসপাতাল থেকে রিলিজ দিলে তাকে বাড়িতে আনা হয়। বাড়িতে ফিরে আবার অসুস্থ হয়ে পড়েন। শ্বাসকষ্টের  সাথে তার কথা প্রায় বন্ধ হয়ে যায়। এ অবস্থায় তাকে যশোর কুইন্স হাসপাতালে নেয়া হয়। সেখান পরীক্ষা নিরীক্ষার পর আবার ঢাকায় নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা।

ইমদাদুল বলেন, 'অবস্থা খারাপ দেখে ২ সেপ্টেম্বর ভাইকে ঢাকার সেন্ট্রাল হাসপাতালে ভর্তির চেষ্টা করা হয়। কিন্তু সেখানে আইসিইউতে সিট খালি ছিল না। এরপর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে তাকে আমরা ভর্তি করি। শুক্রবার সন্ধ্যার পর তাকে এ্যাম্বুলেন্সে করে বাড়ি আনা হয়। শনিবার সকাল ছয়টার দিকে তার মৃত্যু ঘটে।'

স্বরূপদাহ ইউনিয়ন পরিষদের মেম্বার জাকির হোসেন খান জানান, শনিবার বেলা ১১ টায় পারিবারিক করবস্থানে ওয়াদুদকে দাফন করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা