kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

মির্জাপুরে পাঁচ মাদক কারবারি পুলিশের জালে

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:৫৫ | পড়া যাবে ১ মিনিটে



মির্জাপুরে পাঁচ মাদক কারবারি পুলিশের জালে

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে পাঁচ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। শুক্রবার রাতে উপজেলার ফতেপুর ও সদরের পুষ্টকামুরী গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশ তাদের কাছ থেকে ২৫ পিস ইয়াবা বড়ি ও ৪০ পুরিয়া হেরোইন উদ্ধার করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, ফতেপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের বিশা শিকদারের ছেলে মোশারফ শিকদার (৩০), ইয়াছিন মিয়ার ছেলে নওশের মিয়া (২৭), বাবুল মিয়ার ছেলে লিটন মিয়া (২৬) এবং সদরের পুষ্টকামুরী গ্রামের শওকত মিয়ার ছেলে আজিজুল মিয়া (২৮) ও গোড়াই ইউনিয়নের জয়েরপাড়া গ্রামের শামছুল আলমের ছেলে শরিফ মিয়া (৩০)।

জানা গেছে, শুক্রবার রাতে মির্জাপুর থানার এসআই ফয়েজ উদ্দিন ও আবু সাদেক নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে যথাক্রমে ফতেপুর গ্রাম থেকে মোশারফ, নওশের ও লিটনকে ২০ পুরিয়া হেরোইন ও ২৫ পিস ইয়াবা এবং সদরের পুষ্টকামুরী গ্রামের আজিজুল ও গোড়াই জয়েরপাড়া গ্রামের শরিফ মিয়ার কাছ থেকে ২০ পুরিয়া হেরোইন উদ্ধার করেন।

গ্রেপ্তারকৃতদের শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানিয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা