kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি   

৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নওগাঁর সাপাহার উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। আজ শনিবার দুপুর ২টায় গার্ড অফ অনার শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ১৯৭১ সালে দেশমাতৃকার টানে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে বেশ কিছু সম্মুখ যুদ্ধে অংশগ্রহণ করেন। দীর্ঘ ৩০ বছর যাবত সাপাহার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলে কমান্ডারের দায়িত্ব পালন ও দীর্ঘ ৪০ বছর যাবত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন শেষে অবসরে যান। বার্ধক্য ও হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে নিজ বাসভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৬৮ বছর।

মরহুমের জানাযা নামাজের পূর্বে সাপাহার উপজেলা সহকারি ভূমি কমিশনার (এসিল্যান্ড) মো. সবুর আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী মরহুম মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের কফিনে ফুলের তোড়া দিয়ে শেষ বিদায় জানান এবং নওগাঁ জেলা পুলিশের একটি বিশেষ দল মরহুমকে রাষ্ট্রীয় মর্যদায় সালাম ও গার্ড অফ অনার প্রদান করেন। 

মন্তব্য



সাতদিনের সেরা