kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

উখিয়ায় অস্ত্র, গুলি ও কমব্যাট পোশাক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



উখিয়ায় অস্ত্র, গুলি ও কমব্যাট পোশাক উদ্ধার

ছবি: কালের কণ্ঠ

কক্সবাজারের উখিয়া থানা পুলিশ এক অভিযান চালিয়ে শুক্রবার রাতে ৯টার দিকে ৪টি দেশীয় বন্দুক, বেশ কিছু পরিমাণ রাইফেলের গুলি ও কমব্যাট পোশাক (আনসার পোশাক সদৃশ) উদ্ধার করেছে। উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের উত্তর বড়বিল গ্রামের একটি পাহাড়ি এলাকার বাঁশঝাড় থেকে পুলিশ এসব উদ্ধার করেছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল মনসুর কালের কণ্ঠ অনলাইনকে জানান- ‘আমি গোপন সূত্রে খবর পাই যে, এলাকাটির এক বাঁশঝাড়ে একটি বস্তা দেখা যাচ্ছিল। সন্দেহজনক এমন খবর পেয়েই একদল পুলিশ নিয়ে এলাকায় ছুটে যাই।’

থানার ওসি বলেন, রাতেই বাঁশ ঝাড় এলাকাটি ঘিরে মাটির গর্ত থেকে ওই বস্তা ভর্তি অস্ত্র উদ্ধার করেন। বস্তায় বেশ কিছু পরিমাণ কমব্যাট পোশাকসহ ৪টি বন্দুক ও গোলা উদ্ধার করা হয়। অভিযানকালে কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযানে উখিয়া থানার সহকারী উপ-পরিদর্শক বি এম শামীমসহ একদল পুলিশ অংশগ্রহণ করেন।

কক্সবাজারের অতিরিক্ত জেলা পুলিশ সুপার মো. ইকবাল হোসেন রাতে জানান, কোনো অপরাধী চক্র হয়তোবা কয়েক মাস আগে এসব অস্ত্র ও গোলাবারুদ মওজুদ করে রেখেছিল অপরাধ কার্যক্রম করার জন্য। কিন্তু আইন-শৃংখলা রক্ষাকারী সংস্থার তৎপরতার কারণে সফল হতে পারেনি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

মন্তব্য



সাতদিনের সেরা