kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

ধর্ষণের পর অন্তঃসত্ত্বা তরুণীকে বিয়ে না করায় যুবক গ্রেপ্তার

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:২১ | পড়া যাবে ২ মিনিটে



ধর্ষণের পর অন্তঃসত্ত্বা তরুণীকে বিয়ে না করায় যুবক গ্রেপ্তার

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের পর সাত মাসের অন্তঃসত্ত্বা তরুণীকে বিয়ে না করায় এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার মো. শহীদ (২৫) নামক ঐ ধর্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, ওই তরুণী এ বছরের ১০ ফেব্রুয়ারি সীতাকুণ্ড পৌরসভাধীন ওয়াব্দা গেট এলাকায় তার বড় ভাইয়ের ভাড়া বাসায় বেড়াতে আসে। একইদিন ঐ বাসায় বেড়াতে আসে ভাইয়ের শ্যালক শহীদ। বিকেলে আমেনার (ছদ্মনাম) ভাই ও ভাবী ঘরের বাইরে গেলে শহীদ তাকে ফুঁসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করে। এতে মেয়েটি গর্ভবতী হয়ে পড়ে। এরপর শহীদকে বিয়ের জন্য চাপ দিলেও সে বিয়ে করতে টালবাহানা শুরু করে। এক পর্যায়ে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। গতকাল বৃহস্পতিবার ভুক্তভোগী কিশোরী ও তার অবিভাবকরা সীতাকুণ্ড থানায় এসে ওসি মো. দেলোয়ার হোসেনকে বিষয়টি জানালে তিনি ধর্ষক শহীদকে গ্রেপ্তার করেন।

সীতাকুণ্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন জানান, মেয়েটি তার বড় ভাইয়ের বাসায় বেড়াতে এসে তার শ্যালক কর্তৃক ধর্ষিত হয়ে বর্তমানে সাত মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। আমরা ইতিমধ্যেই ধর্ষককে গ্রেপ্তার করেছি। এ বিষয়ে মামলা দায়ের হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা