kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

বারহাট্টায় বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

হাওরাঞ্চল প্রতিনিধি   

৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:১৫ | পড়া যাবে ২ মিনিটে



বারহাট্টায় বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নেত্রকোনার বারহাট্টায় হোসেন আলী (৬০) নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার সিংধা ইউনিয়নের আলোকদিয়া মাইজপাড়া গ্রামের নিজের ঘরের আঁড়ার সাথে গলায় প্লাস্টিকের রশি পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত হোসেন আলী ওই গ্রামের মৃত আসর আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভোগছিলেন। পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে হোসেন আলী রাতের খাবার খেয়ে আবোল-তাবোল প্রলাপ বকে নিজ কক্ষে গিয়ে ঘুমিয়ে পড়েন। 

পরে শুক্রবার সকালে পরিবারের লোকজন সকালের খাবার খাওয়ার জন্য তাকে ডাকতে থাকেন। কিন্তু অনেক ডাকাডাকির পরেও তার কোনো সাড়া না পেয়ে তারা ওই কক্ষের দরজা খুলে ভেতরে ঢুকে ঘরের আঁড়ার সাথে গলায় ফাঁসি লাগিয়ে ঝুলন্ত অবস্থায় হোসেন আলীর লাশ দেখতে পেয়ে চিত্কার শুরু করেন। 

পরে আশপাশের লোকজন বিষয়টি জেনে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওইদিন দুপুরে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) বদরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে এবং নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা