kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

ঝালকাঠি জেলা জামায়াত সেক্রেটারিসহ ১৬ নেতাকর্মী আটক

ঝালকাঠি প্রতিনিধি    

৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:৩২ | পড়া যাবে ২ মিনিটে



ঝালকাঠি জেলা জামায়াত সেক্রেটারিসহ ১৬ নেতাকর্মী আটক

ঝালকাঠি জেলা জামায়াতের সেক্রেটারি ফরিদুল হক ও পৌর জামায়াতের আমির আব্দুল হাই সিকদারসহ দলের ১৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে শহরের শীতলাখোলা এলাকার জামায়াত নেতা আবদুল কুদ্দুসের ভাড়া বাসা থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশের বক্তব্য, শহরের শীতলাখেলা এলাকায় সাবেক ব্যাংক কর্মকর্তা মহিউদ্দিন খোকনের বাড়ির নিচতলার একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করেন জামায়াত নেতা আবদুল কুদ্দুস। তার বাসায় প্রায়ই জামায়াতের গোপন বৈঠক হতো। নাশকতার প্রস্তুতি ও রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র নিয়ে শুক্রবার সকাল ৬টার দিকে ওই বাসায় বৈঠক শুরু করেন জামায়াত নেতাকর্মীরা। খবর পেয়ে পুলিশ চারদিক থেকে বাড়িটি ঘিরে ফেলে। এরপর ভেতরে গিয়ে জেলা জামায়াতের সেক্রেটারি ফরিদুল হক ও পৌর জামায়াতের আমির আবদুল হাই সিকদারসহ ১৬ নেতাকর্মীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে সভা পরিচালনার কয়েকটি বই উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাড়ির মালিক মহিউদ্দিন খোকনকেও আটক করে।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান বলেন, জামায়াত নেতারা বিভিন্ন সময় ওই বাসায় বৈঠক করে আসছিলেন। তারা নাশকতার প্রস্তুতি ও রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র নিয়ে বৈঠককালে পুলিশ তাদেরকে আটক করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ১৭ জন ছাড়াও অজ্ঞাত আরো ১৫-২০ জনকে মামলায় আসামি করা হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা