kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

পোরশায় ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক

পুলিশের এসআই আহত

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি   

৬ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৪০ | পড়া যাবে ২ মিনিটে



পোরশায় ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক

নওগাঁর পোরশায় ১২০ বোতল ফেনসিডিলসহ নুরুল ইসলাম (৩৮) ও হাসান (৩২) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়।

জানা গেছে, পোরশা থানা পুলিশ গোপন সূত্রে সংবাদ পায় যে, একদল মাদক পাচারকারী ভারত থেকে মাদক নিয়ে সীমান্ত এলাকার হাতিখোঁজা বিল এলাকা দিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার দাউদপুরে যাচ্ছে। এরই ভিত্তিতে সন্ধা সাড়ে ৭টার দিকে পোরশা থানা পুলিশের একটি বিশেষ টহল দল উপজেলার গানইর হাতিখোঁচা বীল এলাকায় এক অভিযান পরিচালনা করে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যেতে উদ্দ্যত হলে পুলিশ তাদের ধাওয়া করে। ঘটনাক্রমে এসময় পুলিশ ও মাদক ব্যাবসায়ীদের মধ্যে এক ধস্তাধস্তি বাধে এবং মাদক ব্যাবসায়ীদের ধাক্কা খেয়ে পুলিশের এসআই মাসুদ মাটিতে পড়ে সামান্য আঘাত পান। এ সময় দু’জন মাদক ব্যাসায়ীকে আটক করতে সক্ষম হলেও অপর দু’জন কিছু মাদক দ্রব্য নিয়ে পালিয়ে যায়।

পুলিশ পরে আটক দুই মাদক ব্যাবসায়ী ও উদ্ধারকৃত ফেন্সীডিলগুলি থানায় নিয়ে আসে। রাতেই তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য বিশেষ আইনে মামলা দায়ের করে তাদেরকে নওগাঁ জেল হাজতে পাঠায়।

পোরশা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন। আটক মাদক কারবারি নুরুল ইসলাম উপজেলার বালাশহিদ গ্রামের আহম্মেদের ছেলে ও হাসান বৌতপুর গ্রামের আবুল কালামের ছেলে এবং পলাতক মনিরুল বৌদ্ধপুরের আবুল হোসেন ও সাহাবুল মনোহরপুর মোড়ের লালানের ছেলে বলে জানা গেছে।

মন্তব্য



সাতদিনের সেরা