kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

রায়পুরায় শিশু ধর্ষণচেষ্টায় কিশোর গ্রেপ্তার

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

৫ সেপ্টেম্বর, ২০১৯ ২১:২৩ | পড়া যাবে ২ মিনিটে



রায়পুরায় শিশু ধর্ষণচেষ্টায় কিশোর গ্রেপ্তার

নরসিংদীর রায়পুরায় এক কিশোরের বিরুদ্ধে চার বছরের এক শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই শিশুর বাবা থানায় অভিযোগ করলে পুলিশ বৃহস্পতিবার সকালে ওই কিশোরকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ওই শিশুটির বাবা বাদী হয়ে কিশোরকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রায়পুরা থানায় একটি ধর্ষণচেষ্টা মামলা দায়ের করেন। গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টায় আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ পূর্বপাড়া গ্রামের শুক্কুর আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, বুধবার বিকেলে শিশুটি প্রতিবেশির বাড়িতে টেলিভিশন দেখতে যায়। ওই সময় বাড়িতে কেউ ছিল না। বাড়ির গৃহকর্তার ছেলে শিশুটিকে চকলেটে প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরে ওই শিশুটি চিৎকার দিলে তার মা দৌড়ে এসে দেখতে পান তার মেয়ে বিবস্র অবস্থায় মেঝেতে পড়ে আছে। পরে ওই কিশোর পালিয়ে যায়।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মিনহাজ উদ্দিন কালের কণ্ঠকে বলেন, এ ঘটনায় শিশুটির বাবা থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষণচেষ্টায় অভিযুক্ত ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে।    

মন্তব্য



সাতদিনের সেরা