kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

স্বপদে থাকছেন ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদক

ঝালকাঠি প্রতিনিধি    

৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



স্বপদে থাকছেন ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদক

ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদকের পদে মনিরুল ইসলাম নুপুরকে বহাল রাখা হয়েছে। কেন্দ্রীয় কমিটির দেওয়া স্থগিতাদেশ বুধবার প্রত্যাহার করে তার পদ ফিরিয়ে দেওয়া হয়েছে। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভীর স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানা যায়।

চিঠিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদক  মনিরুল ইসলাম নুপুরের পদ স্থগিত করা হয়েছিলো। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর আবেদনের প্রেক্ষিতে তার নির্দেশক্রমে স্থগিতাদেশ প্রত্যাহার করা হলো। সেই সাথে সতর্কভাবে দলীয় শৃঙ্খলা মেনে চলার জন্যও নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেনকে তার সাবেক পদে যুগ্ম সম্পাদক বহাল থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

এদিকে মনিরুল ইসলাম নুপুরের সাধারণ সম্পাদক পদ ফিরে পাওয়ায় নেতাকর্মীদের মধ্যে আনন্দ বিরাজ করছে। তার অনুপস্থিতিতে দলীয় কার্যক্রমে বিঘ্ন ঘটেছিল বলে তৃণমূল নেতৃবৃন্দ জানিয়েছেন। স্বপদে বহাল করায় তারা বিএনপির কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর বলেন, দীর্ঘ দিন ধরে বিএনপির সঙ্গে নিজেকে জড়িয়ে রেখেছি। এখন রক্তে মাংসে বিএনপি ঢুকে গেছে। এর বাইরে যাওয়ার সুযোগ নেই। কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাকে সাধারণ সম্পাদকদের পদ ফিরিয়ে দিয়েছে, আমি তাদের কাছে কৃতজ্ঞ। সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে আগের মতো কাজ করে যাবো।

মন্তব্য



সাতদিনের সেরা