kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

ঝালকাঠিতে স্বামীর লাশ উদ্ধার, সন্দেহের তীর স্ত্রীর দিকে

ঝালকাঠি প্রতিনিধি   

৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:০৫ | পড়া যাবে ২ মিনিটে



ঝালকাঠিতে স্বামীর লাশ উদ্ধার, সন্দেহের তীর স্ত্রীর দিকে

ঝালকাঠিতে লাভলু হাওলাদার (৪০) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে নিহতের স্বজনদের অভিযোগ স্ত্রী তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। পুলিশ বৃহস্পতিবার দুপুরে শহরের মধ্য চাঁদকাঠির বাসা থেকে তার লাশ উদ্ধার করে। লাভলুর মৃত্যু নিয়ে রহস্য থাকায় পুলিশ লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লাভলু হাওলাদার অনেক দিন ধরে কোনো কাজ করছিলেন না। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এক পর্যায়ে স্ত্রী স্বামীর সঙ্গে রাগ করে পাশেই বাবার বাড়িতে চলে যায়। বৃহস্পতিবার সকালে ঘরের ভেতর থেকে দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা লাভলুর মৃতদেহ ঝুলতে দেখেন। তবে এমনভাবে মৃতদেহ ঝুলছিল, তাতে পুলিশ ও স্থানীয়দের মনে সন্দেহ দেখা দেয়। পুলিশের ধারনা তাকে কেউ মেরে ফেলে লাশ ঝুলিয়ে রাখতে পারে। তবে লাভলুর স্ত্রী হালিমা বেগম দাবি করেন, তার স্বামী ঘরের আড়ার সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

লাভলুর ভাই শাহজাহান হাওলাদার বলেন, কিভাবে আমার ভাই মারা গেল এখনো বুঝে উঠতে পারিনি। তবে আমার মনে হয় তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। স্ত্রী ছাড়া অন্য কারো সঙ্গে তার কোনো বিরোধ ছিল না। হয়তো স্ত্রী এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান বলেন, বুধবার কোনো এক সময় মৃত্যুর ঘটনাটি ঘটেছে। মৃত্যু নিয়ে রহস্য থাকায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা