kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

কর্ণফুলীতে দুই ইয়াবা পাচারকারী গ্রেপ্তার

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি   

৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:১০ | পড়া যাবে ২ মিনিটে



কর্ণফুলীতে দুই ইয়াবা পাচারকারী গ্রেপ্তার

ইয়াবাসহ গ্রেপ্তারকৃত বিপ্লব ও রাহাত

চট্টগ্রামের কর্ণফুলীতে ইয়াবার চালানসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছ পুলিশ। গ্রেপ্তারকৃত সোহাগ আহমেদ বিপ্লব (৩৪) ও রবিউল হাসান রাহাত (২২) ইয়াবা পাচারকারী চক্রের সদস্য বলে জানা গেছে। তাদের হেফাজতে মিলেছে তিন হাজার ৩০ পিস ইয়াবা। বুধবার দিবাগত রাতে উপজেলার মইজ্জ্যেরটেক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে মইজ্জ্যেটেক এলাকায় অভিযান চালানো হয়। মক্কা হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছে পাওয়া যায় তিন হাজার ৩০ পিস ইয়াবা। এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সূত্র জানায়, গ্রেপ্তারকৃত বিপ্লবের বাড়ি মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ি থানায়। তার বাবার নাম হাজী বিল্লাল হোসেন। রাহাতের বাড়ি মীরসরাই সৈয়দপুর মিঠানালা এলাকায়। তার বাবার নাম কলিম উল্লাহ। দীর্ঘদিন ধরে তারা কক্সবাজার টেকনাফ থেকে ইয়াবার চালান সংগ্রহ করে চট্টগ্রাম ও ঢাকায় সরবরাহ করছিল। বুধবার রাতে ইয়াবা চালান হস্তান্তরের আগে তারা ধরা পড়ে যায়। এ চক্রের অন্য সদস্যদের পরিচয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়নি। আসামিদের রিমাণ্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা