kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

ইউনিয়ন যুবলীগ সভাপতি অস্ত্রসহ গ্রেপ্তার

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:০০ | পড়া যাবে ২ মিনিটে



ইউনিয়ন যুবলীগ সভাপতি অস্ত্রসহ গ্রেপ্তার

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার জামশা ইউনিয়ন যুবলীগ সভাপতি ওবাইদুর রহমান সাদ্দামকে (৪০) একটি পিস্তলসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গতকাল বুধবার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নিজ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, ওবাইদুর রহমান সাদ্দাম মাদক কারবার ও অস্ত্র বেচাকেনাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। দীর্ঘদিন ধরে তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছিল। কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। গতকাল বুধবার দিবাগত রাতে সাদ্দাম হোসেন জামশা গ্রামের তার সহযোগী শাহীনুর রহমানের বাড়িতে অবস্থান করছিল। এমন খবরে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) হোসাইন মুহাম্মদ রায়হানের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের পরিদর্শক এ কে এম শাহীন মন্ডল সঙ্গীয় ফোর্স নিয়ে ওই বাড়িতে অভিযান চালান। রাত ১১টার দিকে সাদ্দামকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও শাহীনুর রহমান দৌড়ে পালিয়ে যায়। এ সময় সাদ্দামের কাছ একটি চায়না পিস্তল পাওয়া যায়।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এ কে এম শাহীন মন্ডল বলেন, এ ঘটনায় উপপরিদর্শক (এসআই) সালাহ উদ্দিন রাসেল বাদী হয়ে ওবাইদুর রহমান সাদ্দাম ও তার সহযোগী শাহীনুর রহমানের নামে অস্ত্র আইনে মামলা হয়েছে। সাদ্দামকে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। বিকাল ৩টায় শুনানি শেষে আদালতের বিচারক জামিন নামঞ্জুর তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। আগামী রবিবার রিমান্ড শুনানি হবে।

এদিকে জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা জানান, গ্রেপ্তারকৃত সাদ্দাম জামশা ইউনিয়ন যুবলীগের সভাপতি। তবে তার অপকর্মের দায় জেলা যুবলীগ নেবে না। ঘটনার সত্যতাসাপেক্ষে সাদ্দামের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা