kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

চাঁদাবাজদের দৌরাত্ম্য, অতিষ্ঠ পার্ক মালিক

নাটোর প্রতিনিধি   

৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:১৯ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদাবাজদের দৌরাত্ম্য, অতিষ্ঠ পার্ক মালিক

নাটোরের সিংড়া উপজেলায় চাঁদাবাজচক্রের ঘন ঘন চাঁদা দাবিতে চলনবিল পার্ক কর্তৃপক্ষ অতিষ্ঠ বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন তিনি। 

বৃহস্পতিবার দুপুরে নাটোর চলনবিল পার্কের স্বত্বাধিকারী গোলাম কবির জানান, সিংড়া উপজেলা এলাকায় পৈত্রিকসূত্রে পাওয়া ১২ বিঘা জমির ওপর এলকাবাসীর বিনোদনের জন্য তিনি চলনবিল পার্ক প্রতিষ্ঠা করেন। এই পার্কে প্রতিদিনই সিংড়া উপজেলা ছাড়াও জেলা ও জেলার বাইরে থেকে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং বিনোদনপ্রেমী মানুষ পার্কে বেড়াতে আসেন। কিন্তু সম্প্রতি স্থানীয় একটি চাঁদাবাজচক্র প্রায়ই মোবাইল ফোন ও সশরীরে তার কাছে বড় অঙ্কের চাঁদা দাবি করে আসছে। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় তারা পার্কের বিরুদ্ধে ফেসবুকে বিভিন্ন অশালীন ও অযৌক্তিক পোস্ট দিয়ে প্রতিষ্ঠানের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করছে। তিনি চাঁদাবাজদের এই দৌরাত্ম্য বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এক প্রশ্নের জবাবে গোলাম কবির দাবি করেন, তিনি দ্রুতই এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। বিষয়টি সম্পর্কে যোগাযোগ করা হলে সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, তিনি কোনো অভিযোগ পাননি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা