kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

বগুড়ার শেরপুরে ৩ ঘণ্টার ব্যবধানে দুই সড়ক দুর্ঘটনা, ঝরল ৪ প্রাণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া    

৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:২৬ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ার শেরপুরে ৩ ঘণ্টার ব্যবধানে দুই সড়ক দুর্ঘটনা, ঝরল ৪ প্রাণ

আজ বৃহস্পতিবার ভোর আনুমানিক সোয়া ৪টার দিকে বগুড়ার শেরপুরের কলেজ রোডে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট ২২-৯৬৪৫) কলা নিয়ে বগুড়া থেকে ঢাকা যাচ্ছিল এবং অপর ট্রাকটি (ঢাকা মেট্রো- ট ২২-৮২৬৫) ঢাকা থেকে রড নিয়ে বগুড়ার পথে ছিল। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। বগুড়া শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ দুর্ঘটনাস্থলের কিছুটা দূরে সকাল সাড়ে ৭টার দিকে পৃথক আরেকটি সড়ক দুর্ঘটনায় স্থানীয় উলিপুরের মৃত বুলুর স্ত্রী আমেনা বিবিকে (৫৫) ঢাকা থেকে বগুড়াগামী শ্যামলী পরিবহনের একটি বাস ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

কলেজ রোডে সংঘর্ষের ঘটনায় বগুড়া থেকে ঢাকাগামী ট্রাকের ২ জন এবং ঢাকা থেকে বগুড়াগামী ট্রাকের একজন ঘটনাস্থলেই নিহত হন। ঘটনাস্থলে ঢাকা থেকে আগত আরেকটি ট্রাক দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে পিছন থেকে ধাক্কা দিলে আরো ৩ জন আহত হন। পরে পুলিশ আহত ৩ জনকে দ্রুত শহীদ জিয়াউর রহমান মেডিক্যালে কলেজ হাসপাতালে (শজিমেক) প্রেরণ করে। 

নিহতদের মধ্যে দুজনের মৃতদেহ কুন্দারহাট পুলিশ ফাঁড়িতে এবং অপর মৃতদেহটি শজিমেক-এ রয়েছে। রডবোঝাই ট্রাকের ড্রাইভার ও হেলপারের মধ্যে একজন লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার কাকিনা গ্রামের খয়ের উদ্দিনের ছেলে হাফিজুল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত অন্য দুইজনের নাম-ঠিকানা সংগ্রহ করা হচ্ছে। 

মন্তব্য



সাতদিনের সেরা