kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

মাদক সেবনের টাকা না পেয়ে বাবা-মাকে মারধর, যুবক কারাগারে

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ২২:০৬ | পড়া যাবে ২ মিনিটে



মাদক সেবনের টাকা না পেয়ে বাবা-মাকে মারধর, যুবক কারাগারে

নেত্রকোনার কেন্দুয়ায় ভ্রাম্যমাণ আদালতে দুই বছরের কারাদণ্ডপ্রাপ্ত আনোয়ার হোসেন রুবেল (৩৮) নামে মাদকাসক্ত এক যুবককে কারাগারে পাঠানো হয়েছে। আজ বুধবার তাকে কারাগারে পাঠানো হয়। অভিযুক্ত আনোয়ার উপজেলার বলাইশমুল ইউনিয়নের রাজাইল গ্রামের ইছহাক আলীর ছেলে।

পুলিশসহ সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, উচ্চশিক্ষিত ওই যুবক দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। মাদক সেবনের টাকা না পেয়ে তিনি প্রায়ই ঘরের আসবাবপত্র ভাঙচুরসহ বাবা-মাকে মারধর করতেন। এতে পরিবারের লোকজন অতিষ্ঠ হয়ে ওঠে। এমনকি মঙ্গলবার মাদক সেবনের জন্য দুই হাজার টাকা না পেয়ে স্থানীয় সরাপাড়াবাজারে বাবা ইছহাক আলীর ওপর প্রকাশ্যে চড়াও হন আনোয়ার।

এক পর্যায়ে খবর পেয়ে নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-ইমরান রুহুল ইসলাম এবং থানা পুলিশের একটি দল সন্ধ্যার দিকে ওই বাজারে ছুটে যান। এ সময় নির্বাহী হাকিম আল-ইমরান রুহুল ইসলামের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের কাছে অভিযোগের সত্যতা মেলে এবং অভিযুক্ত আনোয়ার হোসেন রুবেলও নিজের দোষ স্বীকার করেন। এরইপ্রেক্ষিতে আদালত অপরাধের মাত্রা এবং সার্বিক অবস্থা বিবেচনায় নিয়ে অভিযুক্ত আনোয়ারকে দণ্ডবিধির ৩৫৫ ধারায় দুই বছরের কারাদণ্ড দেন।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শিরিন সুলতানা ও কেন্দুয়া থানার উপরিদর্শক (এসআই) ছামেদুল হকসহ পুলিশের একটি দল আদালতকে সহায়তা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-ইমরান রুহুল ইসলাম কালের কণ্ঠকে জানান, ভ্রাম্যমাণ আদালতে রুবেলকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

কেন্দুয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. ছামেদুল হক জানান, দণ্ডিত যুবককে বুধবার দুপুরে নেত্রকোনা কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা