kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন ইউপি চেয়ারম্যান

হাওরাঞ্চল প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৪২ | পড়া যাবে ২ মিনিটে



মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন ইউপি চেয়ারম্যান

সুনামগঞ্জের ধর্মপাশায় এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাদকাসক্ত ছেলে ও ভাতিজাকে তুলে দিয়েছেন পুলিশের হাতে। পরে ভ্রাম্যমাণ আদালত সাজ্জাদ হোসেন (২৮) ও বাবলু মিয়া (৪০) নামের এ দুজনকে চার মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

সূত্র জানায়,উপজেলার সেলবরষ ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূর হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন ও ভাতিজা বাবলু মিয়া দীর্ঘদিন ধরে মাদকসেবন করে আসছেন। পারিবারিকভাবে অনেক চেষ্টা করেও তাদেরকে মাদক সেবন রোধ করা যায়নি। প্রকাশ্যে তাদের মাদকসেবন পরিবার ও সমাজে নেতিবাচক প্রভাব ফেলছিল। নিরুপায় হয়ে মঙ্গলবার রাত ১১টার দিকে চেয়ারম্যান খবর দেন ধর্মপাশা থানা পুলিশকে। এরপর বাড়ি থেকে ছেলে ও ভাতিজাকে তুলে দেন পুলিশের কাছে। বুধবার বিকেলে  উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ওবায়দুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। সেখানে সাজ্জাদ হোসেন ও বাবলু মিয়াকে চার মাসের কারাদণ্ড দেয়া হয়।

ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূর হোসেন বলেন, ‘এলাকায় মাদক সেবনকারী ও বিক্রেতার সংখ্যা বেড়েছে। বিষয়টি নিয়ে উপজেলা পরিষদের মাসিক সভায় কথা বলেছি। মাদক নির্মূলে প্রত্যেকেরই উচিত নিজ থেকে প্রতিরোধ গড়ে তোলা। তাই এলাকার সকল অভিভাবকদের সচেতন ও মাদকের হাত থেকে ভবিষ্যত প্রজন্মকে রক্ষা করতে নিজের ছেলে ও ভাতিজাকে পুলিশের হাতে তুলে দিয়েছি।’

মন্তব্য



সাতদিনের সেরা