kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

মানুষের শত্রুতায় পুড়ে মরল পশু!

হবিগঞ্জ প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৩০ | পড়া যাবে ২ মিনিটে



মানুষের শত্রুতায় পুড়ে মরল পশু!

এ কেমন শত্রুতা? হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের সমরগাঁও গ্রামের জাফর মিয়া নামে এক কৃষকের গোয়াল ঘরে রাতের আঁধারে কে বা কারা আগুন দিয়ে ৭টি গরু ও ২টি ছাগলকে পুড়িয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে প্রায় সাড়ে ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান গৃহকর্তা কৃষক জফর মিয়া। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত গভীর রাতে।

নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের সমরগাঁও গ্রামের মৃত মখলিছ উল্লার পুত্র কৃষক মো. জফর মিয়া জানান, মঙ্গলবার সন্ধ্যারাতে প্রতিদিনের ন্যায় তিনি তার গোয়াল ঘর বাইরে থেকে তালাবদ্ধ করে তাদের গৃহে ঘুমিয়ে পড়েন। রাত অনুমানিক আড়াইটার দিকে তারা টের পান গোয়ালঘরে আগুন লেগেছে। দ্রুত বাইরে এসে দেখেন ১টি ষাড়, ৪টি গাভী, ২টি বাছুরসহ ৭টি গরু ও ২টি  ছাগল পুড়ে মারা গেছে।

তিনি বলেন, গ্রামে আমার প্রতিপক্ষরাই তালা ভেঙে পেট্রোল দিয়ে আগুন লাগিয়ে এ ঘটনা ঘটিয়েছে। আমাকে পথে বসিয়ে দিয়েছে। আমি এর বিচার চাই।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ বিন হাসান এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সংবাদটি আমরা পেয়েছি। খবরটি খুবই দুঃখজনক। এ ব্যাপারে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনার সাথে কেউ জড়িত থাকলে তদন্তপূর্বক কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা