kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

ব্রিজ যখন মরণ ফাঁদ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:০৬ | পড়া যাবে ২ মিনিটে



ব্রিজ যখন মরণ ফাঁদ

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্যস্ততম একটি সড়কের ব্রিজের পাশের মাটি ধসে মরণ ফাঁদ তৈরি হয়েছে। সড়কটিতে দিন-রাত শত শত যানবাহন চলাচল করে। এতে যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। গফরগাঁও-দেওয়ানগঞ্জ সড়কের চরআলগী ইউনিয়নের বড়ইতলা বাজার সংলগ্ন ব্রিজের পাশে এ অবস্থা তৈরি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গফরগাঁও-দেওয়ানগঞ্জ সড়ক দিয়ে রাত দিন ২৪ ঘণ্টা যানবাহন চলাচল করে। বিশেষ করে পার্শ্ববর্তী নান্দাইল, হোসেনপুর ও ঈশ্বরগঞ্জ উপজেলার লোকজন ট্রেন ধরতে গফরগাঁও রেলওয়ে স্টেশনে যাওয়া-আসা করেন। ব্যস্ততম সড়কটির চরআলগী ইউনিয়নের বড়ইতলা বাজার সংলগ্ন এলজিইডি ব্রিজের পাশ থেকে মাটি সড়ে বড় একটি গর্ত তৈরি হয়েছে। গর্তটি ক্রমেই বড় হচ্ছে। দিনের বেলা সমস্যা না হলেও রাতের বেলা দ্রুতগামী যানবাহন গর্তে পড়ে প্রাণহানির মতো ঘটনার আশঙ্কা রয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মাসুদুজ্জামান বলেন, এ সড়ক দিয়ে প্রচুর যানবাহন চলাচল করে। রাতের বেলা দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।

উপজেলা প্রকৌশলী তফাজ্জল হোসেন বলেন, স্থানীয় ইউনিয়ন পরিষদের সচিবকে গর্তটি মেরামত করার উদ্যোগ নিতে বলেছি। তাছাড়া সড়কটি প্রশস্ত করার প্রক্রিয়া চলছে। সড়ক প্রশস্ত হলে ব্রিজটিও সংস্কার করতে হবে। তখন আর সমস্যা থাকবে না।

মন্তব্য



সাতদিনের সেরা