kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

স্ত্রীকে গলা কেটে হত্যার ঘটনায় ঘাতক স্বামী গ্রেপ্তার

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



স্ত্রীকে গলা কেটে হত্যার ঘটনায় ঘাতক স্বামী গ্রেপ্তার

বগুড়ার শাজাহানপুর উপজেলার শাকপালা গ্রামে নুর জাহান (৩০) নামে এক গৃহবধূকে ঘুমের ওষধ খাইয়ে ও ইনজেকশন করে অচেতন করে গলা কেটে হত্যার ঘটনায় ঘাতক স্বামী শাহীন আলমকে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধূর মা আছিফা বেওয়া বাদী হয়ে আজ বুধবার শাজাহানপুর থানায় মামলা (মামলা নং-০৮) দায়ের করেন।

আজ দুপুরে এ বিষয়ে শাজাহানপুর থানায় প্রেস বিফিং করেন বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা। প্রেস বিফিংয়ে তিনি জানান, বগুড়া সদরের কদিনপাড়া গ্রামের মৃত দৌলত জামানের পুত্র শাহীন আলম ওরফে সুমন (৩৪) গত মাসের ২২ তারিখে দুপঁচাচিয়া উপজেলার পোথাট্টি গ্রামের সাবাজ সাকিদারের মেয়ে নূর জাহানকে বিয়ে করে শাজাহানপুর উপজেলার শাকপালা গ্রামে বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলেন। তার প্রথম স্ত্রীর পক্ষের চার বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। শাহীন আলম বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ওয়ার্ড বয় হিসেবে কর্মরত। পারিবারিক কলহের জের ধরে গতকাল মঙ্গলবার রাতে শাহীন আলম তার স্ত্রীকে গলা কেটে হত্যা করে। ওইদিন রাতেই বগুড়া সদর এলাকা থেকে শাহীন আলমকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সুপার আরো জানান, হত্যার দিন বিকেলে কোকা কোলার সাথে ১০টি ঘুমের ওষুধ খাইয়ে এবং তিনটি ঘুমের ইনজেকশন করে অচেতন করে হাত-পা বেঁধে ধারালো চাকু দিয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহীন আলম স্বীকার করেছে। আসামিকে আদালতে পাঠিয়ে রিমান্ডের জন্য আবেদন করা হবে। রিমান্ডে নিয়ে হত্যার আরো অন্য কোনো কারণ আছে কিনা তা জানার চেষ্টা করা হবে বলেও জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা