kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

পুলিশকে কুপিয়ে হেলমেট নিয়ে দৌড়!

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী    

৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:২২ | পড়া যাবে ২ মিনিটে



পুলিশকে কুপিয়ে হেলমেট নিয়ে দৌড়!

রাজশাহীতে যুবকের হাঁসুয়ার আঘাতে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেলে নগরীর ভেড়িপাড়া মোড়ে পেশাগত দায়িত্ব পালনকালে কনস্টেবল জয় রাম কুমার এই হামলার শিকার হন। পরে পালানোর সময় যুবকটি পুলিশের হাতে থাকা একটি হেলমেট ছিনিয়ে নিয়ে যায়। পরে সন্ধ্যার দিকে পুলিশ হামলাকারীকে আটক করে। এদিকে হামলাকারী যুবক মানসিক ভারসাম্যহীন বলে দাবি করছেন রাজশাহী পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। তবে হামলাকারী ওই যুবকের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

কনস্টেবল জয় রাম কুমার রাজশাহী পুলিশ লাইনে কর্মরত এবং ট্রাফিক পুলিশের সঙ্গে কাজ করছিলেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথার পেছনে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বিকেলে রাজপাড়ার ভেড়িপাড়া মোড়ে পুলিশ চেকপোস্ট বসায়। সেখানে লাইসেন্সবিহীন একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আহত কনস্টেবল জয় রাম কুমার মোটরসাইকেলটি নিয়ে ট্রাফিক অফিসে যান। সেখানে মোটরসাইকেলটি রেখে বের হওয়া মাত্রই ওই যুবক তাঁর মাথার পেছনে হাঁসুয়া দিয়ে কোপ দেয়। এতে ওই কনস্টেবল মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় কনস্টেবলের হাতে থাকা একটি হেলমেট কেড়ে নিয়ে পালিয়ে যায় ওই যুবক। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, রাজশাহী ট্রাফিক পুলিশের দপ্তরে এক যুবক কনস্টেবলকে জখম করে আহত করেছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা