kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

এবার স্কুটিতে মিলল ৯২৭০ পিস ইয়াবা

অনলাইন ডেক্স   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:১৫ | পড়া যাবে ২ মিনিটে



এবার স্কুটিতে মিলল ৯২৭০ পিস ইয়াবা

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানাধীন জুবলী রোডে অবস্থিত হোটেল আল ফয়সালে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৭ এর সদস্যরা। গতকাল দিবাগত রাত পৌনে ১টার সময় পরিচালিত এই অভিযানে ৯২৭০ পিস ইয়াবা, ইয়াবা পরিবহনকাজে ব্যবহৃত একটি স্কুটি ও মো. আনোয়ারুল হাসান রাসেল (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করে র‍্যাব।

আটক মাদক কারবারি রাসেল এর বাড়ি রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় আর সে কক্সবাজার জেলার কলাতলী থেকে ইয়াবাগুলো সংগ্রহ করেছিল বলে র‍্যাবকে জানায়।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব ৭ এর আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান কালের কণ্ঠকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে র‍্যাবের একটি আভিযানিক দল। এ সময় ওই কারবারির দেহ তল্লাশি করে ১৬০০ পিস ইয়াবা জব্দ করা হয়। কিন্তু তথ্য ছিল ওই ব্যক্তির কাছে আরো মাদক আছে। এর ভিত্তিতে চলে ব্যাপক জিজ্ঞাসাবাদ। তারই ফলশ্রুতিতে ওই ব্যক্তি পরে স্বীকার করে যে তার কাছে আরো মাদক আছে। এবং সেটি আছে হোটেলের নিচে পার্কিং করে রাখা তার স্কুটিতে। পরে স্কুটিতে বিশেষ পদ্ধতিতে লুকিয়ে রাখা অবস্থায় বাকি ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

আটককৃত ব্যক্তি, জব্দকৃত মাদক ও স্কুটিটি পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা