kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

ঘুমের ওষুধ খাইয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



ঘুমের ওষুধ খাইয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা

বগুড়ার শাজাহানপুর উপজেলার শাকপালা গ্রামে নুর জাহান (৩০) নামে এক গৃহবধুকে ঘুমের ওষুধ খাইয়ে গলা কেটে হত্যা করেছে পাষণ্ড স্বামী। নূর জাহান দুপচাচিয়া উপজেলার কোছাট্টি গ্রামের সাবাজ সাকিদারের মেয়ে। শাকপালা গ্রামে আব্দুস সাত্তার নামে এক ব্যক্তির বাসা ভাড়া নিয়ে স্বামীসহ বসবাস করছিলেন তিনি। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

বাসার মালিক আব্দুস সাত্তার জানান, এক সপ্তাহ আগে তারা বাসা ভাড়া নেন। এখনো বাসা ভাড়ার কোনো কাগজপত্র তৈরি করা হয়নি। স্বামীর নাম শাহীন ছাড়া আর কিছু জানা নেই। তবে তিনি মেডিক্যাল কলেজ হাসপাতালের চতুর্থ তলার মেডিসিন ওয়ার্ডের ওয়ার্ডবয় বলে জানা গেছে। স্বামী-স্ত্রীর কলহের জের ধরে স্ত্রীকে ঘুমের ওষুধ খাইয়ে গলা কেটে হত্যা করেছে বলে জানা গেছে।

কৈগাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ হরিদাস জানান, মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে শাকপালা গ্রামে ভাড়াবাসার শয়নকক্ষের বিছানার ওপর গলা কাটা অবস্থায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাাঠানো হয়েছে। কলহের জের ধরে স্বামী তার স্ত্রীকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। ঘাতক স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা