kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

গাড়িতে মদ পাওয়ায় যুবলীগ নেতার কারাদণ্ড

জামালপুর প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



গাড়িতে মদ পাওয়ায় যুবলীগ নেতার কারাদণ্ড

জামালপুরে র‌্যাবের অভিযানে চার লিটার বাংলা মদসহ জামালপুর শহর যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটুসহ দুজনকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও সাতদিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার রাতে শহরের বসাকপাড়া মোড়ে এ অভিযান চালায় র‌্যাব। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম মো. নজরুল ইসলাম ও র‌্যাবের পক্ষ থেকে এ অভিযানের সত্যতা নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের একটি দল মঙ্গলবার রাত ৮টার দিকে জামালপুর শহরের বসাকপাড়া মোড়ে অভিযান চালায়। এ সময় শহরের জিগাতলা এলাকার মৃত মাহফুজুর রহমানের ছেলে শহর যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটুর প্রাইভেট কার তল্লাশি করে চার লিটার বাংলা মদসহ তাকে আটক করা হয়।

এ সময় গাড়িতে অবস্থানরত তার বন্ধু দয়াময়ী মোড় এলাকার মৃত আব্দুল হালিমের ছেলে সংস্কৃতিকর্মী জাহিদ আহাম্মেদ সুমনকেও আটক করা হয়।

পরে জেলা প্রশাসনের নির্বাহী হাকিম মো. নজরুল ইসলাম ঘটনাস্থলেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটক ওবায়দুর রহমান টিটু ও জাহিদ আহাম্মেদ সুমনকে ছয় মাস করে কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও সাতদিনের কারাদন্ডাদেশ দেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদেরকে এ সাজা দেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালতের রায় ঘোষণার পর রাত ১১টার দিকে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা