kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

রূপগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগ পরিবারকে হুমকি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



রূপগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগ পরিবারকে হুমকি

নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাবো পৌর এলাকা বিশ্বরোড খালপারে গত সোমবার রাতে এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার মেয়েটির বাবা থানায় ধর্ষণ মামলা করেছেন। ধর্ষণ ও ধর্ষণে সহায়তায় অভিযুক্তরা হলো খালপার এলাকার আবু মাতব্বরের বাড়ির ভাড়াটে কুমিল্লার নয়ন এবং কিশোরগঞ্জের সোহেল ওরফে ছোট সোহেল।  

কিশোরীটির বাবা জানান, মেয়েটিকে দীর্ঘদিন ধরে নয়ন ও সোহেল ওরফে ছোট সোহেল অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। তিনি ও তাঁর স্ত্রী (মেয়েটির মা-বাবা) বাড়ির মালিককে জানিয়ে অভিযুক্তদের এ অপকর্ম থেকে বিরত থাকতে বলেন। গত সোমবার সন্ধ্যায় মেয়েটি ময়লা ফেলতে বাড়ির ছাদে ওঠে।

দীর্ঘ সময় পরও মেয়েটি না ফেরায় তিনি ও তাঁর স্ত্রী ছাদে গিয়েও মেয়েকে পাননি। পরে তাঁরা দেখেন, নয়নের ঘরের সামনে সোহেল দাঁড়িয়ে আছে। ভেতর থেকে ঘরের দরজা আটকানো। দরজার সামনে মেয়ের একটি জুতা। তাঁরা দরজার সামনে যেতেই সোহেল পালিয়ে যায়। 

পরে বাড়িওয়ালার স্ত্রীকে ডেকে দরজা খোলার পর মেয়েটি কেঁদে জানায়, নয়ন ও সোহেল তাকে মুখ চেপে ছাদ থেকে নয়নের ঘরে নিয়ে যায়। সেখানে নয়ন তাকে ধর্ষণ করে। পরে বাড়ির মালিক আবু মাতব্বর, তাঁর ভাই কাশেম মাতব্বর, ছেলে রমজান মাতব্বর ও স্ত্রী এ ঘটনার সমাধানের আশ্বাস দেন। কিন্তু বাড়ির মালিক অভিযুক্তদের বিচার না করে বাড়ি থেকে বের করে দেন। মেয়েটির বাবা এ বিষয়ে জানতে চাইলে বাড়ির মালিক, তাঁর ভাই ও ছেলে এ নিয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করেন।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, ধর্ষণে অভিযুক্তদের গ্রেপ্তার এবং হুমকি প্রদানকারী বাড়ির মালিক ও তাঁর পরিবারের লোকজনকে আটকের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা