kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

সিঙ্গাইর ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি শাহীন, সম্পাদক মিরু

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ০২:১১ | পড়া যাবে ২ মিনিটে



সিঙ্গাইর ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি শাহীন, সম্পাদক মিরু

সভাপতি শাহীন, সম্পাদক মিরু

বহু জল্পনা কল্পনা শেষে শাহীনুর রহমান শাহীন সভাপতি ও ফারুক হোসেন মিরুকে সাধারণ সম্পাদক করে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগের ৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে জেলা ছাত্রলীগ সভাপতি কাজী রাজু আহমেদ বুলবুল ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি পদে জাহাঙ্গীর আলম ফাহিম ও রাজিব হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে লুৎফর রহমান মিঠু ও রবিন খান, সাংগঠনিক পদে শহিদুল ইসলাম খান ও নাহিদ খান মনির এবং দপ্তর সম্পদক পদে টিপু সুলতানকে মনোনীত করা হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি শাহীনুর রহমান শাহীন ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরু বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সিঙ্গাইর উপজেলা শাখার নতুন কমিটি অনুমোদন দেওয়ায় স্থানীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম, জেলা ছাত্রলীগ সভাপতি কাজী রাজু আহমেদ বুলবুল ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগকে একটি সুশৃঙ্খল শক্তিশালী সংগঠনে পরিণত করব। আগামীতে ত্যাগী ও আদর্শিক নেতাদের সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি করা হবে। 

এদিকে স্থানীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান শারমিন আক্তার, উপজেলা যুবলীগের সভাপতি তমিজ উদ্দিনসহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ নবগঠিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং সকল সদস্যদের উষ্ণ অভিনন্দন জানিয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা