kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

অবশেষে নিজ মায়ের কাছে ফিরল অভিমানি শিশু আজিম

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ২২:২৭ | পড়া যাবে ২ মিনিটে



অবশেষে নিজ মায়ের কাছে ফিরল অভিমানি শিশু আজিম

দিনাজপুরের বিরামপুর রেলস্টেশন এলাকা থেকে উদ্ধার হওয়া আজিম (৭) নামে এক শিশুকে দুইদিন পর তার মায়ের কাছে হস্তান্তর করেছে বিরামপুর থানা পুলিশ।

আজ মঙ্গলবার ভোরে বিরামপুর থানা পুলিশের একটি টিম চুয়াডাঙ্গা জেলার দর্শনা শান্তিপাড়া এলাকায় শিশু আজিমকে তার মা সেলিনা আকতারের কাছে হস্তান্তর করে।

শিশুটির বরাত দিয়ে বিরামপুর থানা পুলিশ কালের কণ্ঠকে জানায়, সৎ মায়ের অত্যাচারে অভিমান করে রুপসা ট্রেনে করে অজানার উদ্দেশ্যে রওনা দেয় শিশু আজিম। এরপর বিরামপুর রেলস্টেশনে নেমে সে কান্নাকাটি করে। পরে স্থানীয়রা বিরামপুর থানায় খবর দিলে পুলিশ শিশুটিকে থানায় নিয়ে আসে।

শিশু আজিম পুলিশকে জানায়, তার মায়ের নাম সেলিনা আক্তার। বাবার নাম জসিম। সে তার বাবা ও সৎ মায়ের সাথে খুলনার এক বস্তিতে থাকত। সৎ মায়ের অত্যাচারে সে অভিমান করে এমন কাজ করেছে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির কালের কণ্ঠকে জানান, শিশু আজিম পুলিশকে ঠিকমতো ঠিকানা যতটুকু বলেছিল পুলিশ সেই ঠিকানায় গিয়ে খুঁজে তার বাবাকে পায়নি। তবে আজিম পুলিশকে জানায় যে, সে বাবা নয়, ফিরতে চায় তার আসল মা সেলিনার আকতারের কাছে।

আজিমের ইচ্ছে মতো বিরামপুর থানা পুলিশের একটি টিম সোমবার রাতে চুয়াডাঙ্গা দর্শনার শান্তিপাড়ায় এলাকায় গিয়ে সেলিনা আক্তারকে খুঁজে বের করে। পরে স্থানীয়দের সহায়তায় মঙ্গলবার ভোরে শিশুটির মা সেলিনা আক্তারের কাছে তাকে বুঝিয়ে দেয়। আজিমকে কাছে পেয়ে মায়ের আনন্দ অশ্রুতে ভরে ওঠে। 

মন্তব্য



সাতদিনের সেরা