kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

বখাটের হুমকিতে ছাত্রীর স্কুল যাওয়া বন্ধ

পঞ্চগড় প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ২২:১৩ | পড়া যাবে ২ মিনিটে



বখাটের হুমকিতে ছাত্রীর স্কুল যাওয়া বন্ধ

পঞ্চগড়ে মোবাইল ফোনে অজ্ঞাত নাম্বার থেকে বখাটের হুমকিতে ভয়ে দশম শ্রেণির এক স্কুলছাত্রী ১৫ দিন ধরে স্কুলে যেতে পারছে না। দুএকদিন পর পর ওই স্কুলছাত্রীর বোনের মোবাইলে তাকে তুলে নেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। ভয়ে আতঙ্কে ওই স্কুলছাত্রী বাড়ির বাইরে যেতে সাহস পাচ্ছে না। বিষয়টি নিয়ে তার পরিবারও আতঙ্কে রয়েছে। এ বিষয়ে ওই স্কুলছাত্রীর বড়বোন গতকাল সোমবার পঞ্চগড় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ডায়েরি থেকে জানা যায়, পঞ্চগড় সদর উপজেলা চাকলাহাট বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ে ওই ছাত্রী। বাড়ি চাকলাহাট ইউনিয়নের এক গ্রামে। বাড়ি থেকে বিদ্যালয়ের দূরত্ব ২ কিলোমিটার। গত এক মাস আগে ওই স্কুলছাত্রীর বড়বোনের মোবাইল ফোনে একটি নাম্বার থেকে ফোন করে এবং বার্তা প্রেরণ করে তাকে তুলে নেওয়ার হুমকি দেওয়া হয়। দুএক দিন পর পরই এই হুমকি চলতে থাকে। কিন্তু ওপাশ থেকে যুবকের গলা শোনা গেলেও সে তার পরিচয় দেয়নি। ক্রমাগত হুমকিতে ওই স্কুলছাত্রী ভয়ে বাড়ির বাইরে যেতে পারছে না।

ওই স্কুলছাত্রীর বড় বোন জানান, অচেনা নাম্বার থেকে দিনের পর দিন এক ব্যক্তি আমার ছোট বোনকে তুলে নেওয়ার হুমকি দিয়ে যাচ্ছে। অশ্লীল ভাষায় কথা বলছে। কণ্ঠটাও অপরিচিত মনে হচ্ছে। সে বেশিরভাগ সময় এসএমএসে হুমকি দেয়। কখনো আবার ফোনে হুমকি দেয়। তবে সে আমাদের পরিবারের সবাইকে চেনে। তাই মনে হচ্ছে তার বাড়ি আশপাশেই হবে। এই ভয়ে আতঙ্কে ঈদুল আযহার পর থেকে আমার বোন স্কুলে যেতে পারছে না। তাই সাধারণ ডায়েরি করেছি। 

চাকলাহাট বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফতাফ হোসেন বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না। আমি তো ক্লাস নেই না। তাই সে ঈদের ছুটির পর বিদ্যালয়ে আসছে কি না তাও আমার জানা নেই।

পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাস আহমদ বলেন, ওই স্কুলছাত্রী থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। আমরা তার দেওয়া নাম্বারটির বিস্তারিত বের করার চেষ্টা করছি। তারপর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

মন্তব্য



সাতদিনের সেরা