kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

সড়ক দুর্ঘটনায় চা শ্রমিকের প্রাণহানি

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:৫২ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক দুর্ঘটনায় চা শ্রমিকের প্রাণহানি

মৌলভীবাজারের কুলাউড়ায় চা-শ্রমিক পরিবহনকারী একটি ট্রাক্টরের সাথে ট্রাকের সংঘর্ষে অজয় ভৌমিক (২৬) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় সাধন তাতি নামে আরেকজন শ্রমিক আহত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে মৌলভীবাজার-কুলাউড়া সড়কের ব্রাহ্মণবাজার মিশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, নিহত চা শ্রমিক অজয় ভৌমিক উপজেলার লংলা চা বাগানের বাজারটিলা এলাকার মৃত সুবল ভৌমিকের ছেলে। আহত সাধন তারাপাশা এলাকার বাসিন্দা। লংলা চা বাগান এলাকার বেশ কয়েকজন শ্রমিক হা-মিম গ্রুপের মালিকানাধীন লুহাইউনি (হলিছড়া) চা বাগানে দৈনিক চুক্তিতে শ্রমিকের কাজ করতেন। সোমবার হলিছড়া চা বাগানে কাজ শেষে রাতে ট্রাক্টরে করে কয়েকজন শ্রমিক বাড়ি ফিরছিলেন। ব্রাহ্মণবাজারের মিশন এলাকায় পৌছলে বিপরীতমুখী একটি ট্রাক (গাজীপুর-ট ০২-০৩৩১ ) সজোরে ধাক্কা দেয়। এতে চা শ্রমিক অজয় ঘটনাস্থলেই নিহত হন ও সাধন গুরুতর আহত হন। সাধনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান বলেন,'নিহতের শ্বশুর জয়কুমার ভৌমিক বাদী হয়ে ট্রাক চালক আনোয়ার হোসেন ও সহযোগী রাহিদ মোল্লাকে আসামি করে মামলা করেছেন। গ্রেপ্তারের পর আসামিদের মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।'

মন্তব্য



সাতদিনের সেরা