kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

রায়পুরায় মানসিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ মিলল পুকুরে

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



রায়পুরায় মানসিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ মিলল পুকুরে

প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরায় পুকুর থেকে মো. সরুজ মিয়া (৬০) নামে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ উদ্ধার করেছে রায়পুরা থানা পুলিশ।

ওই ব্যক্তি উপজেলার মির্জাপুর ইউনিয়নের পিরিজকান্দি গ্রামের মৃত কেরামত আলী ছেলে। পুলিশ খবর পেয়ে মঙ্গলবার সকাল ১০ টায় রায়পুরা পৌরসভার শ্রীরামপুর এলাকার ফর্সা হাজীর মাজার শরীফের পাশে অবস্থিত একটি পুকুড় থেকে তার লাশ উদ্ধার করে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সরুজ মিয়া ছিলেন মানসিক ভারসাম্যহীন। তিনি গতকাল সকাল সাড়ে ৭ টায় স্থানীয় পিরিজকান্দি বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি না ফেরায় তার স্বজনরা অনেক খোঁজ করেও তার কোনো সন্ধান পাননি। মঙ্গলবার তার স্বজনরা জানতে পারেন শ্রীরামপুর এলাকার একটি পুকুর থেকে পুলিশ অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে। পরে থানায় খোঁজ নিয়ে জানতে পারেন ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তিই মানসিক ভারসাম্যহীন সরুজ।

সরুজের ছোট ভাই চাঁন মিয়া জানান, তিন মাস আগেও তিনি কুমিল্লার কুটবাড়ি উপজেলায় চলে যান। পরে ওই থানার পুলিশের সহায়তায় তাকে আমরা ফিরে পাই।

রায়পুরা থানার পুলিশের ধারণা সোমবার রাতে প্রচণ্ড বৃষ্টি ও ঝড়ো হাওয়ার কারণে তিনি অসুস্থ পড়েন এবং রাতের যেকোনো সময় মারা যান। পুলিশ তার শরীরের কোনো আঘাতের চিহ্ন দেখতে পায়নি বলে জানায়।

এ ব্যাপারে রায়পুরা থানার উপপরির্দশক (এসআই) আজিজুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, মৃত ব্যক্তির লাশ তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।  

মন্তব্য



সাতদিনের সেরা