kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

গার্মেন্টকর্মীকে গণধর্ষণ : আদালতে শিপন-শামীমের স্বীকারোক্তি

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:৩১ | পড়া যাবে ১ মিনিটে



গার্মেন্টকর্মীকে গণধর্ষণ : আদালতে শিপন-শামীমের স্বীকারোক্তি

নরসিংদীর রায়পুরায় গত রবিবার (১ সেপ্টেম্বর) বিয়ের প্রলোভন দেখিয়ে স্বামী পরিত্যক্তা নারী গার্মেন্টকর্মীকে গণধর্ষণের দায়ে গ্রেপ্তারকৃত দুই আসামি শিপন ও শামীম আদালতে স্বীকারোক্তিমূলত জবানবন্দি দিয়েছেন।

গতকাল সোমবার দুপুরে নরসিংদীর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামীমা আক্তারের আদালতে ঘটনার দায় স্বীকার করে তারা ১৬৪ ধারায় জবানবন্দি দেন। এ ঘটনায় সোমবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার মুছাপুর ইউনিয়নের বেলতলী এলাকা থেকে মামলার আরেক আসামি রুবেলকে গ্রেপ্তার করে।

এর আগে এ ঘটনায় সোমবার ভিকটিম নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত তিন ধর্ষককে আসামি করে রায়পুরা থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। পরে রায়পুরা থানা পুলিশ ভূক্তভোগীর অভিযোগের ভিত্তিতে ওই দিনই ধর্ষক শিপন ও শামীককে গ্রেপ্তার করেন।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা রায়পুরা থানার পুলিশ পরির্দশক (নি.) মোহাম্মদ মোজাফ্ফর হোসেন কালের কণ্ঠকে বলেন, আদালতে তারা দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তিনি আরো বলেন, মামলার আরেক আসামি রুবেলকে গত রাতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা